Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ জুন ২০২১, ১৪:২২
আপডেট : ১০ জুন ২০২১, ১৪:৫২

সার্জারির টেবিলে নিয়ে ধ'র্ষণ করলো চার ডাক্তার, রোগীর মৃ'ত্যু

Week after allegation of sexual assault on patient, 4 Prayagraj hospital docs booked
সংগৃহীত

চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছিল পরিবার। দুইদিন পর তার অপারেশন করা হয়। কিন্তু অপারেশন থিয়েটার থেকে বেরিয়ে চার ডাক্তারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন ওই নারী। এর কয়েকদিন পর তার মৃত্যু হয়। এ ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের প্রয়াগরাজে।

ওই তরুণীর ভাই জানিয়েছে, চিকিৎসার জন্য তার বোনকে গত ২৯ মে হাসপাতালে ভর্তি করা হয়। এর দুইদিন পর তার বোনের অপারেশন করা হয়। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

তিনি জানান, অপারেশন থিয়েটার থেকে বের হওয়ার পর আমার বোনের কথা বলার মতো অবস্থা ছিল না। সে আমার কাছে কাগজ ও কলম চায়। আমি তাকে কাগজ-কলম দিলে সে আকারে ইঙ্গিতে জানায় চারজন ডাক্তার তার সঙ্গে খারাপ কাজ করেছে। হাতের ইশারায় জানায় তাকে ধর্ষণ করা হয়েছে। আমি তার চিঠি ছড়িয়ে দিয়ে মামলা দায়ের করতে মানুষের সাহায্য চাই।

গত মঙ্গলবার (৮ জুন) মৃত্যু হয় ওই তরুণীর। এ ঘটনার এক সপ্তাহ পর গত ৩ জুন একটি এফআইআর দায়ের করেন ভুক্তভোগী তরুণীর ভাই। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, তাদের তদন্তে তারা এমন কোনও ঘটনা পায়নি। এদিকে এ ঘটনায় কাউকে গ্রেপ্তারও করতে পারেনি পুলিশ। পুলিশ জানিয়েছে, ২০ বছর বয়সী ওই নারী স্বরূপ রাণী নেহরু হাসপাতালে চিকিৎসার সময় মারা গেছে।

RTV Drama
RTVPLUS