Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ জুন ২০২১, ২৩:১৬
আপডেট : ০৮ জুন ২০২১, ২৩:২০

একসঙ্গে ১০ সন্তান জন্ম দিয়েছেন তিনি!

South African woman claims to have given birth to 10 babies in same pregnancy
সংগৃহীত

এক নারী একসঙ্গে ১০ সন্তান জন্ম দেয়ার দাবি করেছেন। যদি তার এই দাবি সত্য বলে প্রমাণিত হয়, তবে একসঙ্গে এত সন্তান জন্ম দেয়ার মধ্য দিয়ে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ড গড়েছেন তিনি। সেক্ষেত্রে মাত্র দুই মাসের ব্যবধানে ৯ সন্তান জন্ম দেয়া মালির হালিমা সিসের রেকর্ড ভাঙবেন দক্ষিণ আফ্রিকার এই নারী। খবর টাইমস নাউ নিউজের।

আরও পড়ুন...৮ বছর ধরে তরুণীকে ভাই ও প্রতিবেশীসহ চারজনে ধ'র্ষণ!

গত মে মাসে মরক্কোর একটি হাসপাতালে একসঙ্গে ৯টি সন্তানের জন্ম দেন হালিমা। একসঙ্গে এত সন্তান দিয়ে রেকর্ড গড়েন তিনি। তবে ৩৭ বছর বয়সী গোসিয়ামে থামারা সিটহোল একসঙ্গে ১০ সন্তানের জন্ম দিয়েছেন। গত ৭ জুন প্রিটোরিয়ার একটি হাসপাতালের একসঙ্গে এত সন্তানের জন্ম দেন তিনি।

আরও পড়ুন...ফ্ল্যাটে আটকে রেখে মডেলকে দিনের পর দিন ধ’র্ষণ

আগে থেকেই গোসিয়ামের দুই সন্তান রয়েছে। তবে সোমবার সিজারের মাধ্যমে সাত ছেলে ও তিন মেয়ের জন্ম দেন তিনি। তবে এত সন্তান জন্ম দেয়ায় তিনি নিজেই অবাক হয়ে গেছেন। কেননা ডাক্তাররা তাকে বলেছিল যে, একসঙ্গে ছয় সন্তানের জন্ম দেবেন। মেইল অনলাইন জানিয়েছে, স্বাভাবিকভাবে গর্ভবতী হওয়ার দাবি করেছেন গোসিয়ামে।

এদিকে গোসিয়ামের ১০ সন্তানই বেঁচে আছে। তবে আগামী কয়েক মাস তাদের ইনকিউবেটরে থাকতে হবে। গোসিয়ামের স্বামী টেবোহো সোটেটসি জানিয়েছেন, তিনি একইসঙ্গে আনন্দিত এবং আবেগী হয়ে গেছেন। তিনি বলেন, সাত ছেলে ও তিন মেয়ে। আমার স্ত্রী সাত মাস সাত দিন গর্ভবতী ছিল। আমি খুশি। আমি আবেগী। আমি আর কিছু বলতে পারছি না।

RTV Drama
RTVPLUS