• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফেসবুকে পরিচয়, অতঃপর ব'ন্দুকের মুখে গৃহবধূকে অ'পহরণ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ জুন ২০২১, ১৭:০৭
lover allegedly kidnap a woman in West Bengal
প্রতীকী ছবি

ফেসবুকে পরিচয় থেকে প্রেম। আর সেই প্রেমই শেষ পর্যন্ত প্রেমিককে বানালো অপহরণকারী। সন্ধ্যায় রাস্তা থেকে বন্দুক দেখিয়ে গৃহবধূকে অপহরণ করলো যুবক। এসময় শূন্যে গুলি চালিয়ে পালানোর চেষ্টা এবং পুলিশের ওপর হামলার ঘটনাও ঘটে।

আহত হয়েছে ৩ জন পুলিশকর্মীও। শেষপর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে একটি পিস্তল ও চার রাউন্ড তাজা বুলেট পাওয়া গেছে। এই ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে।

জানা গেছে, বারুইপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা টুকান দাস। ফেসবুকে স্থানীয় এক গৃহবধূর সঙ্গে তার আলাপ হয়। সেখান থেকেই প্রেম। রীতিমতো ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তারা। কিন্তু কিছুদিন ধরেই পরকীয়া সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন ওই গৃহবধূ।

বারুইপুর থেকে নরেন্দ্রপুরে বাপের বাড়িতে চলে এসেছিলেন দুই মাস আগে। টুকানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে তার মোবাইল নম্বরটিও ব্লক করে দিয়েছিলেন ওই গৃহবধূ। তবে প্রেমিকার এই আচরণ মেনে নিতে পারছিল না টুকান।

এরপর ফেসবুকে দুইজনের বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবি পোস্ট করে দেয় টুকান। এমনকি ওই গৃহবধূর শ্বশুরবাড়িতে গিয়েও হুমকি দেয় সে। এরপর শ্বশুরবাড়ির লোকেরা ঘটনা জানিয়ে ওই গৃহবধূকে প্রেমিকের সঙ্গে যোগাযোগের পরামর্শ দেয়।

আরও পড়ুন...নূহ নবীর নৌকা বানিয়ে প্রতিদিন জরিমানা গুণতে হচ্ছে ৬০ হাজার টাকা

পরে বারুইপুর থানার অভিযোগ করতে যাচ্ছিলেন ওই গৃহবধূ। তবে রাজপুর বাজারের কাছে রাস্তা থেকে বন্দুক দেখিয়ে ওই গৃহবধূকে অপহরণ করে টুকান। খবর পেয়ে টুকানে বাড়িতে যায় পুলিশ। প্রথমে পুলিশকে বাধা দেয় টুকান। পরে শূন্যে গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে। আহত হয় তিন পুলিশকর্মী। তবে শেষ পর্যন্ত ধরা পড়ে টুকান।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র গরমে পশ্চিমবঙ্গে সরকারি স্কুল বন্ধ ঘোষণা
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
স্বামীর সঙ্গে মুড়ি খাওয়া নিয়ে ঝগড়া, গৃহবধূর আত্মহত্যা
X
Fresh