Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

বাংলায় অনুবাদ করতে পারলেই যেতে পারবেন সিঙ্গাপুর অথবা দিল্লি

বাংলায় অনুবাদ করতে পারলেই যেতে পারবেন সিঙ্গাপুর অথবা দিল্লি
সংগৃহীত ছবি

বিশ্বজুড়ে বহুল ব্যবহৃত সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কাজ করতে চান? চাইলে খুব সহজেই আবেদন করতে পারেন। কাজও কঠিন কিছু নয়। ইংরেজি থেকে বাংলা অনুবাদ।

যথযাথ অনুবাদ করতে পারলেই জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চাকরির সুযোগ পাবেন আপনি। প্রতিষ্ঠানটি তাদের ল্যাঙ্গুয়েজ ম্যানেজার (বাংলা) পদে জনবল নিয়োগ দেবে। আগ্রহীরা সহজেই আবেদন করতে পারবেন।

চাকরি হয়ে গেলে আপনার কর্মস্থল হবে ভারতের দিল্লির গুরুগ্রাম অথবা সিঙ্গাপুর। কাজের ধরন পূর্ণকালীন।পদের সংখ্যাও অনির্ধারিত। নারী-পুরুষ যে কেউ আবেদন করতে পারবেন এ পদে।

যোগ্যতা বলতে তিন বছরের ইংরেজি থেকে বাংলা অনুবাদ করার কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কর্মীদের ট্রেনিং দেয়া ও তাদের কাজে সহায়তা করার অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে বাংলা সংস্কৃতির ও ট্রেন্ডের সঙ্গে পরিচিত, কম্পিউটার–সম্পর্কিত বিষয়েও পারদর্শী হতে হবে। বিভিন্ন বিষয় পর্যালোচনা, অনুবাদ ও সম্পাদনার কাজ জানতে হবে। ডিজিটাল মার্কেটিং সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

মূলত কি কি কাজ করতে হবে আপনাকে? ইংরেজি থেকে বাংলায় কনটেন্ট ও নথি অনুবাদ করতে হবে। ভাষাগত ও কার্যকরী সমস্যা নির্ধারণ করতে হবে। কর্মীদের প্রশিক্ষণ দিতে হবে।

নিয়ম-কানুন দেখতে ও আবেদন করতে এখানে ক্লিক করুন

টিএস

RTV Drama
RTVPLUS