Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ জুন ২০২১, ১২:৪৬
আপডেট : ০৪ জুন ২০২১, ১৩:০১

ওয়াটার গান দিয়ে ডাকাতি করে ৪০ বছর কারাভোগের পর ক্ষমা ভিক্ষা

Man who robbed taco shop with water gun seeks clemency after 40 years, rtvonline
প্রতীকী ছবি

প্লাস্টিকের ওয়াটার গান দিয়ে ডাকাতি করেছিলেন। এজন্য যাবজ্জীবন সাজাও হয় তার। সেই সাজার ৪০ বছর খেটেছেন। এখন মুক্তির জন্য ক্ষমা ভিক্ষা করছেন তিনি। এমন ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের আরকানসাসে। খবর নিউইয়র্ক পোস্টের।

রলফ কায়েস্টেল গত বুধবার ৭০ বছরে পা রেখেছেন। সেই ১৯৮১ সাল থেকে জেল খাটছেন তিনি। রলফের ওই অপরাধে কেউ আহত হয়নি। আর ডাকাতির সময় মাত্র ২৬৪ ডলার হস্তগত করেছিলেন তিনি।

ডেইলি বিস্টকে রলফ বলেছেন, এটা এখনও আমার মাথায় ঢুকে না। এটা আমার বা আমার মামলার কারণে নয়। বরং কোথাও কারও সঙ্গে এ ধরনের জিনিস ঘটা উচিত না। রলফকে কারাগারে রাখতে গিয়ে প্রতি বছর তার পেছনে খরচ হয়েছে প্রায় ২০ হাজার ডলার।

এমনকি যে দোকানে ডাকাতি করেছিলেন রলফ সেই দোকানের ক্যাশিয়ারও তার মুক্তি চান। ডেনিস শ্লুটারম্যান ইউটিউবে পোস্ট করা আবেগী এক ভিডিওতে বলেন, আমি রলফের কাছে ক্ষমা চেয়েছি। কারণ আমার মনে হয়েছে, যদিও সে আমার কাছ থেকে ডাকাতি করেছে, কিন্তু আমার কারণে সে এত বছর ধরে জেল খাটছে।

ডেনিস বলেন, ডাকাতির সময় রলফ তার জ্যাকেটের ভেতর থেকে ওয়াটার গান বের করেন। তাকে কোনও রকম হুমকি দেননি তিনি। কিন্তু এখনও সে জেল খাটছে সেটা জানতে পেরে ‘অবাক’ হয়েছেন ডেনিস।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS