• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

প'রকীয়ায় বাধা দেয়ায় প্রেমিককে নিয়ে স্বামীকে হ'ত্যার পর তিন টুকরো

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ জুন ২০২১, ১২:৪৮
woman cuts husbands body into 3 parts
সংগৃহীত

প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যার অভিযোগে ২৭ বছরের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। হত্যার স্বামীর মৃতদেহ রান্নাঘরের মাটির তলায় পুঁতে রাখে ওই নারী ও প্রেমিক। এই ঘটনার পুরোটাই নিজের চোখের সামনে ঘটতে দেখেছে ওই নারীর ৬ বছরের মেয়ে। এমন ঘটনা ঘটেছে ভারতের মুম্বাইয়ে। খবর ইন্ডিয়া টুডের।

পুলিশ জিজ্ঞাসাবাদ করতেই মায়ের কীর্তি পুরোটাই বলে দেয় সে। জানা গেছে, মৃত ব্যক্তির নাম রইস শেখ। তিনি অভিযুক্ত শাহিদা শেখকে ২০১২ সালে বিয়ে করেন। তখন তারা উত্তরপ্রদেশের গোন্ডায় থাকতেন। দুই বছর আগে মেয়ে ও দুই বছরের ছেলেকে নিয়ে কাজের খোঁজে মুম্বাই আসে তারা।

আরও পড়ুন...সাত কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ

ইতোমধ্যেই রইসকে হত্যার দায়ে শাহিদা ও অমিতকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১২ দিন আগে ওই হত্যাকাণ্ড ঘটে। তবে বুধবার মুম্বাই পুলিশ রইসের দেহ উদ্ধার করে। ১২ ঘণ্টা ধরে রান্নাঘরের তলায় খোঁড়াখুঁড়ি করতে হয় পুলিশকে। এরপরই পাওয়া যায় রইসের দেহ। প্রায় তিন ফুট নিচে পুঁতে রাখা হয়েছিল রইসের দেহ।

পুলিশ জানায়, গত ২৫ মে দাসিহার থানায় গিয়ে শাহিদা তার স্বামী নিখোঁজ হওয়ার ডায়েরি করে। তিনি পুলিশকে জানান, ২১ মে থেকেই নিখোঁজ রয়েছে রইস। সেদিন তিনি বাইরে থেকে আর বাসায় ফেরেনি। এরপর থেকেই তার সঙ্গে আর কোনও যোগাযোগও করতে পারেননি তিনি।

তবে ২৫ তারিখই রইসের ভাই আনিস মুম্বাই পৌছায়। তিনি থানায় গিয়ে জানান, শাহিদা একেকবার একেক রকম কথা বলছে। তার কথার মধ্যে মিল পাওয়া যাচ্ছে না। তার মনে হয় তার ভাবী কিছু লুকোনোর চেষ্টা করছেন।

আরও পড়ুন...যুক্তরাষ্ট্রের গবেষকরা বলছেন অর্ধেক হয়ে যেতে পারে বাংলাদেশের জনসংখ্যা

মঙ্গলবার রইসের বাড়িতে তল্লাশি চালাতে যায় পুলিশ। তারা দেখে যে রান্নাঘরের মাটি উঁচুনিচু হয়ে আছে। একটি কোণের কিছু টালিও নেই। এরপরই পুলিশি জেরার মুখে শাহিদা জানায়, তিনি ও অমিত মিলে রইসকে খুন করেছে।

পুলিশের জিজ্ঞাসায় পুরো ঘটনা বর্ণনাও করে ছয় বছরের মেয়ে। সে জানায়, তার মা তাকে ধমক দিয়ে রেখেছিল। যদি কাউকে সে এই কথা বলে তাহলে তাকেও পুঁতে রাখা হবে।

আরও পড়ুন...নেতানিয়াহুকে হটিয়ে ইসরায়েলে বিরোধী দলগুলো সরকার গঠনে সম্মত

পুলিশ জানায়, প্রতিবেশী অমিতের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েছিল শাহিদা। রইস সেই সম্পর্কের কথা জেনে যায়। এ নিয়ে শুরু হয় ঝগড়া-বিবাদ। পরে তার দিয়ে মেয়ের সামনেই রইসকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে শাহিদা ও অমিত। তারপর রইসের দেহকে তিন টুকরো করে রান্নাঘরের মাটির তলায় পুঁতে দেয়।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপির ভারত বর্জন কর্মসূচির কারণ জানালেন নাছিম
ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার
পেঁয়াজ রপ্তানিতে ভারতের নিষেধাজ্ঞার পরও কমেছে দাম
বিদেশি কোনো প্রভুর ইন্ধনে ভারত বিরোধিতা করছে বিএনপি : শেখ পরশ
X
Fresh