• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ধ'র্ষণের চেষ্টা করায় বসের গো'পনাঙ্গ কাটলেন বাংলাদেশি তরুণী

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ জুন ২০২১, ০৯:৫৪
Bangladeshi woman cuts off attacker's penis in Spain
সংগৃহীত

দীর্ঘ দিন ধরেই অত্যাচার চলতো। চাকরি ছাঁটাইয়ের হুমকি দিয়ে তরুণীকে একাধিকবার ধর্ষণও করা হয়েছে বলে জানান তিনি। অবশেষে রুখে দাঁড়ালেন তিনি। আত্মরক্ষায় ছুরি দিয়ে বসের পুরুষাঙ্গ কেটে ফেললেন ওই নারী। খবর নিউইয়র্ক পোস্টের।

স্পেনের বার্সেলোনা সংলগ্ন সাঁ অ্যান্ড্রু দে লা বার্সা এলাকার একটি পানশালায় মঙ্গলবার এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত ব্যক্তির পাশাপাশি গ্রেপ্তার করা হয়েছে নির্যাতিতাকেও।

আরও পড়ুন...নেতানিয়াহুকে হটিয়ে ই'সরায়েলে শেষ মুহূর্তে সরকার গঠন

নির্যাতিতা ওই তরুণী বাংলাদেশি। কর্মসূত্রে কয়েক বছর ধরে স্পেনে রয়েছেন তিনি। জানা গেছে, মঙ্গলবার ভোর রাতের দিকে পানশালার মধ্যেই তরুণীর উপর চড়াও হয় ওই ব্যক্তি।

আত্মরক্ষায় একটি ছুরি দিয়ে বসের পুরুষাঙ্গ কেটে ফেলেন তিনি। পরে আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তিকে একটি হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে অভিযুক্ত তরুণীকে বাংলাদেশি বা পাকিস্তানি বলে বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে উল্লেখ করা হয়েছিল।


আরও পড়ুন...যুক্তরাষ্ট্রের গবেষকরা বলছেন অর্ধেক হয়ে যেতে পারে বাংলাদেশের জনসংখ্যা

পরে নিজেই পুলিশের কাছে পুরো ঘটনা খুলে বলেন বাংলাদেশি ওই তরুণী। গ্রেপ্তার করা হয় তাকে। স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, পুলিশের জিজ্ঞাসাবাদে ওই তরুণী দাবি করেছেন যে অভিযুক্ত ব্যক্তি চাকরি থেকে ছাঁটাইয়ের ভয় দেখিয়ে দীর্ঘ দিন ধরে তার উপর নির্যাতন করে আসছিলেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্পেনে বাংলাদেশ প্রেসক্লাবের ইফতার মাহফিল
এক চুমুতে আড়াই বছরের জেল!
৩-৩ গোলে ড্র ব্রাজিল-স্পেনের ম্যাচ
স্পেনকে হারিয়ে কলম্বিয়ার ইতিহাস
X
Fresh