• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

​​​​​​​বাবা-মায়ের ডি'ভোর্সের আশঙ্কায় ১২ বছর ধরে বাবার ধ'র্ষণের শি'কার হলেন কিশোরী

​​​​​​​আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ মে ২০২১, ১৭:৪৯
18-year-old girl lodges report against father
প্রতীকী ছবি

ছয় বছর বয়স থেকে বাবার ধর্ষণের শিকার হচ্ছিলেন তিনি। অবশেষে পুলিশের কাছে দ্বারস্থ হয়েছেন ১৮ বছরের কিশোরী। এখন ওই কিশোরীর বাবাকে খুঁজছে মালয়েশিয়ার পুলিশ। খবর নিউ স্ট্রেইটস টাইমসের।

ওই কিশোরীর বাবা পেশায় একজন ফ্যাক্টরি টেকনিশিয়ান। কয়েকদিন আগে আবারও ৪৫ বছর বয়সী বাবার হাতে নির্যাতনের শিকার হন ওই কিশোরী। এরপরই পুলিশের কাছে দ্বারস্থ হন তিনি।

জানা গেছে, ওই ব্যক্তি যখন তার মেয়ের ওপর নির্যাতন চালাচ্ছিল তখন তার স্ত্রী বাথরুমে ছিল। কিন্তু স্ত্রী বাথরুম থেকে বের হওয়ার পর ওই ব্যক্তি তার কর্মকাণ্ড বন্ধ করে দেয়।

আরও পড়ুন...হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স না পেয়ে হেঁটে বাড়ি ফেরার পথে মেয়ের সামনে মাকে গণধ'র্ষণ

এর আগে ছয় বছর বয়স থেকেই বাবার লালসার শিকার হচ্ছিল ওই কিশোরী। প্রায় প্রতিদিনই তার বাবা তাকে হেনস্থা করতো এবং তাকে শারীরিক সম্পর্কে বাধ্য করতো।

এই কথা জানাজানি হলে বাবা-মায়ের ডিভোর্স হয়ে যেতে পারে এই ভয়ে এতদিন ধরে এই কথা চেপে রেখেছিল ওই কিশোরী। কিন্তু গত মঙ্গলবার নির্যাতনের শিকার হওয়ার পর সহ্যের বাধ ভেঙে যায় তার। এরপরই সাহস যুগিয়ে পুলিশের দ্বারস্থ হন তিনি।

সেবারাং প্রাই তেনগাহ জেলার পুলিশ প্রধান অ্যাসিস্টেন্ট কমিশনার শফি আব্দ সামাদ বলেছেন, দুই ভাইবোনের মধ্যে ওই কিশোরী বড়। তার মা একজন গৃহিনী। তার মায়ের অজান্তেই দীর্ঘদিন ধরে এমন কাজ করছিল কিশোরীর বাবা।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবার দাফনে ছেলের বাধা
ঈদ উপলক্ষে দুদিনের টোল ফ্রি ঘোষণা মালয়েশিয়ার
বাংলাদেশিদের মসজিদ নির্মাণে মালয়েশিয়ানের ৭ কোটি টাকার অনুদান
মালয়েশিয়ায় স্বাধীনতা দিবস পালন
X
Fresh