Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮

হেলিকপ্টার ভাড়া করে আত্মসমর্পণ!

New Zealand fugitive charters helicopter to police station,
প্রতীকী ছবি

অপরাধ করার পর থেকেই পলাতক ছিলেন তিনি। পুলিশ তার টিকিটাও স্পর্শ করতে পারেনি। তাই শেষ পর্যন্ত বিরক্ত হয়ে তিনি নিজেই পুলিশের কাছে ধরা দেন। আর এজন্য একটি হেলিকপ্টারও ভাড়া করেন তিনি। এমনই অদ্ভুত ঘটনা ঘটেছে নিউজিল্যান্ডে। খবর বিবিসির।

পুলিশের কাছে আত্মসমর্পণ করা ওই ব্যক্তির নাম জেমস ব্রায়ান্ট। তার বিরুদ্ধে হামলা চালিয়ে আহত করার অভিযোগ রয়েছে। ওই হামলার পর প্রায় পাঁচ সপ্তাহ নর্থ ওটাগোর একটি ছোট শহরে লুকিয়ে ছিলেন ব্রায়ান্ট।

স্থানীয় গণমাধ্যমকে ব্রায়ান্ট জানান, লুকিয়ে থাকা অবস্থায় তার সময় খুব ‘ভালো’ কেটেছে। কিন্তু তিনি ‘সেই জায়গা’ ছাড়তে প্রস্তুত ছিলেন। ব্রায়ান্টকে শান্তিপূর্ণ এই আত্মসমর্পণ করতে রাজি করান প্রিজন্স অ্যাডভোকেট আর্থার টেইলর।

তিনি বলেন, আত্মসমর্পণের আগে ব্রায়ান্টকে একটি রেস্টুরেন্টে নিয়ে যান তিনি। সেখানে তারা শ্যাম্পেইন পান করেন এবং ঝিনুক খান। হাইপ্রোফাইল সাবেক কারাবন্দি টেইলর এখন প্যারোলে রয়েছেন। ডানেডিন সেন্ট্রাল পুলিশ স্টেশনের বাইরে তিনি বলেন, দীর্ঘদিন পর ভালো খাবার খেয়েছেন তিনি।

ব্রায়ান্টের বিরুদ্ধে অস্ত্র দিয়ে হামলা, আহত করার উদ্দেশ্যে আঘাত এবং সোশ্যাল মিডিয়ায় ক্ষতিকর কন্টেন্ট পোস্ট করার অভিযোগ রয়েছে। ওই হামলার পর পুলিশ জনগণকে সতর্ক করে দিয়ে জানায়, ব্রায়ান্ট বিপজ্জনক এবং তার কাছাকাছি যাওয়া ঠিক হবে না।

RTV Drama
RTVPLUS