Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

১৮ হাজার রুপির টিকিট কেটে পুরো প্লেনে একা দুবাই গেলেন তিনি!

man flies mumbai to dubai at cost of rs18000 uae emirates boeing
সংগৃহীত

কখনও আপনি স্বপ্নে ভেবে থাকবেন যে বিমান সফরে একা যাচ্ছেন আপনার গন্তব্যে। আবার কখনও ভাবেন আপনার ইকনমি ক্লাসের টিকিটটা যদি বিজনেস ক্লাসে করে দেয়া হতো! কিন্তু এগুলোর কোনোটাই আপনার সঙ্গে হয় না। তবে এরচেয়েও বড় একটা ঘটনা ঘটে গেল মুম্বাইয়ের এক ব্যক্তির সঙ্গে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

নামমাত্র ভাড়ায় মুম্বাই থেকে দুবাই যাওয়ার প্লেনের টিকিট কেটেছিলেন তিনি। ১৮ হাজার রুপির টিকিটের বিনিময়ে তিনি প্লেনে উঠে দেখেন ৩৬০ সিটের বোয়িং বিমানে তিনি একাই সফর করছেন! তাও আবার এমিরেটসের বিমানে।

৪০ বছরের ভাবেশ জাভেরি স্টারজেমস গ্রুপের সিইও। তাকে বিভিন্ন সময়ই দুবাই ও মুম্বাই যাতায়াত করতে হয়। কিন্তু ১৯ মে ভাবেশের সফর তার জীবনের জন্য একেবারে স্মরণীয় হয়ে গেলো। তিনি কাজের জন্য এমিরেটসে ফোন করে দুবাইয়ের জন্য একটি সিট বুক করেছিলেন। তার টিকিটের মূল্য ছিল ১৮ হাজার রুপি।

ভাবেশ বেশিরভাগ সময়ই বিজনেস ক্লাসে সফর করেন। কিন্তু এবার তার টিকিট ইকোনমি ক্লাসের ছিল। ফ্লাইটে উঠে দেখেন ক্রু মেম্বার ছাড়া যাত্রী বলতে শুধু তিনিই একা। এটা দেখে ভাবেশ উৎসাহিত হয়ে ওঠেন। বিমান সেবিকা ও ক্যাপ্টেন বিমানে তাকে করতালি দিয়ে স্বাগত জানান।

এই আড়াই ঘণ্টার ভ্রমণে বোয়িং ৭৭৭-র মোট ৮ লাখ রুপির জ্বালানি লাগে। এই অবস্থাতেও শুধু একজন যাত্রী নিয়ে দুবাই যাওয়ার সিদ্ধান্ত নেয় এমিরেটস। জানা গেছে, দুবাই থেকে ভালো সংখ্যক যাত্রী নিয়মিত মুম্বাই আসেন। সেটা মাথায় রেখেই ভাবেশকে একা নিয়েই দুবাই গেছে এমিরেটসের ফ্লাইট। মুম্বাই থেকে দুবাই যদি কোনও চ্যাটার্ড ফ্লাইট যায় তাহলে তার ভাড়া হয় ৭০ লাখ রুপি।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS