• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আসর থেকে বর পালালো, অপরিচিত ব্যক্তির সঙ্গে বিয়ে হলো কনের

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ মে ২০২১, ২৩:৪০
Groom goes missing, bride marries wedding guest instead
সংগৃহীত

বরযাত্রী বিয়ের আসরে ঠিকই হাজির হয়েছিল। মালা বদলও হয়ে গিয়েছিল। কিন্তু বিয়ের আনুষ্ঠানিক পর্ব শুরু হওয়ার আগে হঠাৎ বর নিখোঁজ। তন্ন তন্ন করেও খুঁজে পাওয়া যায়নি বরকে। শেষপর্যন্ত বরযাত্রীদের মধ্য থেকেই একজনের সঙ্গে কনের বিয়ে হয়। খবর খালিজ টাইমসের।

এমন অদ্ভুত ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের কানপুরের মহারাজপুর এলাকায়। জানা গেছে, বিয়ের আনুষ্ঠানিকতা হিসেবে বর-কনের মালা বদল হয়। কিন্তু পাক নেয়ার আগে হঠাৎ উধাও হয়ে যায় বর। দুই পরিবারের লোকজনই তন্ন তন্ন করে খোঁজে বরকে। কিন্তু তার দেখা আর মেলেনি।

অনেকক্ষণ খোঁজাখুজির পর কনের পরিবার জানতে পারে বর আসলে নিখোঁজ হয়নি। সে আসর থেকে পালিয়ে গেছে। তবে কি কারণে সে পালিয়ে গেছে তা কেউ জানে না। এরপরই কনের পরিবারের মাথায় আকাশ ভেঙে পড়ে।

তখন বরপক্ষের একজন পরামর্শ দেয় যে, বরযাত্রীর মধ্য থেকে যোগ্য কাউকে খুঁজে যেন কনের সঙ্গে বিয়ে দেয়া হয়। পরে একজনকে বেছে নেয়া হয়। এরপর দুই পরিবারের সদস্যরা আলাপ আলোচনার পর বিয়ের ব্যাপারে সম্মত হয়।

এরপর সেখানেই বিয়ে অনুষ্ঠিত হয়। তবে বিয়ের পর পালিয়ে যাওয়া বর এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে কনের পরিবার। পুলিশ জানায়, তারা দুই পরিবারের অভিযোগই পেয়েছে। কনের পরিবার বর ও তার পরিবারের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থার অনুরোধ জানিয়েছে। আর বরের বাবা তার ছেলেকে খুঁজে দিতে বলেছে।

আরটিভি’র সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
জয়পুরহাটে ১৬ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
তালতলীতে ‘হিটস্ট্রোকে’ শ্রমিকের মৃত্যু
X
Fresh