Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

ফিলিস্তিনিদের বোমা মারার আগে নাচছে ইসরায়েলিরা (ভিডিও)

Israeli soldiers, settlers dancing around bombs before shelling Gazans
সংগৃহীত

ফিলিস্তিনিদের ওপর গত ছয়দিন ধরে নির্বিচার হামলা চালিয়ে যাচ্ছে দখলদার ইসরায়েলি বাহিনী। তাদের হামলায় এ পর্যন্ত ১৪৩ জন ফিলিস্তিনির মৃত্যু হয়েছে। আহত হয়েছে প্রায় ৯০০ মানুষ। আর গৃহহারা হয়েছে ১০ হাজার মানুষ। তবুও থেমে নেই ইসরায়েলি নির্মমতা।

শুক্রবার একটি ভিডিও ফুটেজ প্রকাশ পেয়েছে সেখানে দেখা যায়, বেশ কিছু বোমা রাখা আছে। তার পাশে দাঁড়িয়ে গানের তালে তালে নাচছে ইসরায়েলি বাহিনী ও বসতি স্থাপনকারীরা। কুদস নিউজ নেটওয়ার্ক জানিয়েছে, ওই বোমাগুলো গাজার বেসামরিক ব্যক্তিদের ওপর মারা হয়।

ভিডিওতে দেখা যায়, ইসরায়েলি সৈন্য এবং বসতি স্থাপনকারীরা বোমার চারপাশে ঘুরছে এবং গানের তালে তালে নাচছে। এসময় বোমার গায়ে বর্ণবাদী স্টিকার লাগাতেও দেখা যায় তাদের। এসব বোমা পরে গাজার নিরপরাধ বাসিন্দাদের ওপর ছোঁড়া হয়।

ফিলিস্তিনিদের সমর্থনে এগিয়ে এসেছে আশপাশের বেশ কয়েকটি দেশের মানুষ। এ তালিকায় রয়েছে লেবানন, জর্ডান ও সিরিয়া। জর্ডানিরা সীমান্তে এসে আটকে গেলেও কয়েক ডজন লেবানিজ ঠিকই ইসরায়েলে ঢুকে গেছে। খবর দ্য ইন্ডিপেন্ডেন্টের।

সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে সরাসরি সম্প্রচারিত ফুটেজে দেখা গেছে, একদল লোক ইসরায়েলের উত্তরাঞ্চলীয় এবং পূর্বাঞ্চলীয় সীমান্তে কাঁটাতারের বেড়া কেটে সীমান্ত অতিক্রম করছে। এসময় তাদের হাতে ফিলিস্তিনের পতাকা ছিল।

RTV Drama
RTVPLUS