• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ত্রিমুখী হামলার মুখে ইসরায়েল

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ মে ২০২১, ০৯:৩৬
Israel in the face of a three-pronged attack
সংগৃহীত

গাজা ও পশ্চিম তীরে ইসরায়েলি হামলায় নিরীহ ও নিরস্ত্র ফিলিস্তিনিরা মারা যাচ্ছে। মুসলিম বিশ্বের প্রায় সব দেশই এই হামলার নিন্দা জানাচ্ছে। তবে দৃশ্যত কোনও কিছুই করছে না তারা। তবে ফিলিস্তিনে নিপীড়িত মানুষের পাশে দাঁড়িয়েছে লেবানন ও সিরিয়া। একদিনের ব্যবধানে দুই দেশ থেকে দখলদার ইসরায়েলে হামলা চালানো হয়েছে। খবর নিউজ উইকের।

শুক্রবার সিরিয়া থেকে দখলদার ইসরায়েলে রকেট হামলা চালানো হয়েছে। এর একদিন আগে লেবানন থেকেও ইসরায়েলে রকেট হামলা চালানো হয়। ইসরায়েল ডিফেন্স ফোর্স (আইডিএফ) এক বিবৃতিতে জানিয়েছে, কিছুক্ষণ আগে সিরিয়া থেকে ইসরায়েলে তিনটি রকেট ছোঁড়া হয়েছিল। সেগুলোর একটি সিরিয়াতেই পড়েছে বলে জানিয়েছে তারা।

তবে ওই হামলার পর পরই দখলদার ইসরায়েলে সাইরেন বেজে ওঠে। কোন গ্রুপ এই হামলা চালিয়েছে তা এখনও জানা যায়নি। যদিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই হামলার শিকার করেছে একটি গ্রুপ। এই গ্রুপটি ইরাকের বলে জানা গেছে।

এদিকে লেবাননের একজন কর্মকর্তার জানান, রাশিদিয়াহ’য় একটি ফিলিস্তিনি শরণার্থী ক্যাম্প থেকে ইসরায়েলে রকেট হামলা চালানো হয়েছে। পরে লেবাননের সশস্ত্র বাহিনী সেখান থেকে তিনটি রকেট উদ্ধার করেছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্র থেকে আরও ১৩০ কোটি ডলারের অস্ত্র কিনছে ইসরায়েল
গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল
কেন ইরানের ইস্পাহানকেই টার্গেট করল ইসরায়েল 
ইইউর নিষেধাজ্ঞার কবলে ইসরায়েলি চার ব্যক্তি ও দুই সংস্থা
X
Fresh