• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

শারীরিক সম্পর্কের জন্য বের হতে চাই জানিয়ে ই-পাসের আবেদন!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২১, ১১:৪৭
kerala police receive bizarre e-pass request amidst corona surge
সংগৃহীত

করোনার দ্বিতীয় ঢেউয়ে নাকাল ভারত। দেশে অক্সিজেন, বেড, ওষুধের আকাল। পরিস্থিতি সামাল দিতে দেশের একাধিক রাজ্যে কঠোর লকডাউন জারি করা হয়েছে। খুব প্রয়োজন না পড়লে ঘর বের থেকে না হতে মানা করেছে প্রশাসন। তবে প্রয়োজনে বের হতে প্রয়োজন হচ্ছে ই-পাসের। খবর নিউজ ১৮’র।

কিন্তু অনেকেই অপ্রয়োজনীয় কারণে ই-পাসের জন্য আবেদন করছেন। সম্প্রতি তেমনই একটি ঘটনা সামনে এসেছে কেরালা রাজ্য থেকে। যেখানে শারীরিক সম্পর্ক করতে যাওয়ার জন্য ই-পাসের আবেদন করেছেন এক ব্যক্তি। শুনতে অবাক লাগলেও এমনটাই সত্যি।

জানা গেছে, ওই ব্যক্তি কান্নুরের কান্নাপুরমের ইরিনেভের বাসিন্দা। সন্ধ্যাবেলা কান্নুরের এক জায়গায় শারীরিক সম্পর্ক করতে যেতে চান। আবেদনপত্রে সে কথাও লেখেন তিনি। তবে এমন আবেদন পেয়ে চমকে ওঠেন পুলিশ কর্মকর্তারা। বিষয়টি শহরের অ্যাসিস্ট্যান্ট কমিশনারকে জানানো হয়।

এরপরই ওই ব্যক্তিকে খুঁজে বের করার নির্দেশ দেয়া হয়। শেষ পর্যন্ত ওই ব্যক্তির হদিশও পায় ভালাপাত্তানাম পুলিশ স্টেশন। তাকে আটকও করা হয়। তবে জেরার সময় বেরিয়ে আসে আসল সত্য।

ওই ব্যক্তি জানান, এটা ভুল করে হয়েছে। তিনি আসলে ই-পাসের আবেদনপত্রে ‘সিক্স ও ক্লক’ লিখতে চেয়েছিলেন। কিন্তু নিজে নিজে সংশোধিত হয়ে তা ‘সেক্স’ হয়ে যায়। আর ভুলটি না দেখেই আবেদন জানিয়ে বসেন তিনি।

সব কিছু জানার পর অনিচ্ছাকৃত ভুলের জন্য ওই ব্যক্তিকে ছেড়ে দেয় পুলিশ। তিনিও এই ভুলের জন্য ক্ষমা চেয়েছেন। তবে এমন খবর সামনে আসতে নেটিজেনদের অনেকেই মজা পেয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় ই-পাসপোর্টসংক্রান্ত হাইকমিশনের জরুরি নোটিশ
মালয়েশিয়া প্রবাসীদের জন্য সুসংবাদ
মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশিদের জন্য সুখবর
ই-পাসপোর্টে যেসব সংশোধনী এলো
X
Fresh