Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

বড় ছেলেকে দাহ করে বাসায় ফিরে দেখলেন মারা গেছে ছোট ছেলেও

Man returns home after cremating son only to find the body of the second in India
সংগৃহীত

এক ছেলের দাহ শেষ করার পর ২৪ ঘণ্টাও কাটলো না। বাড়ি ফিরে দ্বিতীয় ছেলের মৃত্যু সংবাদ শুনলেন বাবা। ভারতের উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায় এ ঘটনা ঘটেছে। করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল ভারত। মর্মান্তিক দৃশ্য উঠে আসছে হাসপাতাল, শ্মশান, কবরস্থান থেকে। খবর ইন্ডিয়া টুডের।

এরই মধ্যে গ্রেটার নয়ডায় একদিনে দুই ছেলেকেই হারালেন এক বৃদ্ধ বাবা। বড় ছেলেকে দাহ করে বাড়ি ফিরতেই ছোট ছেলের নিথর দেহ পড়ে থাকতে দেখেন তিনি। মঙ্গলবার দিল্লি সংলগ্ন গ্রেটার নয়ডার জালালপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

ওইদিন সকালে গ্রামের বাসিন্দা আতার সিংয়ের ছেলে পঙ্কজের মৃত্যু হয়। বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিল পঙ্কজ। আত্মীয় ও প্রতিবেশীদের নিয়ে পঙ্কজের সৎকার করতে যান আতার সিং। তার আরেক ছেলে দীপকও বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিল।

বড় ভাইয়ের সৎকারে না গিয়ে বাড়িতে ছিল দীপক। কিন্তু পঙ্কজের সৎকার সেরে বাড়ি ফিরে দেখে সবাই দেখে যে দীপকের নিথর দেহ পড়ে রয়েছে। মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে দুই ছেলের মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে গেছে আতার সিং ও তার স্ত্রী।

এদিকে পঙ্কজ এবং দীপক দুজনই বেশ কিছু দিন ধরে অসুস্থ থাকলেও তারা করোনায় আক্রান্ত হয়েছিল কিনা জানা যায়নি। স্থানীয়রা জানিয়েছে, গত দুই সপ্তাহে গ্রামে ১৮ জনের মৃত্যু হয়েছে। তাদের সবারই গায়ে জ্বর ছিল। শ্বাসকষ্টেও ভুগছিল অনেকে।

RTV Drama
RTVPLUS