Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

স্কুলছাত্রীর ব্যাগে সেক্স টয়, ছবি শেয়ার করে বরখাস্ত নিরাপত্তারক্ষী

Subway security guard in China fired for sharing X-ray photos of girl’s sex toys
প্রতীকী ছবি

একজন স্কুলছাত্রীর ব্যাগের ভেতর সেক্স টয় পাওয়া যায়। এরপর সেই ব্যাগের এক্স-রে ছবি শেয়ার করায় চাকরি হারাতে হয়েছে একজন সাবওয়ে নিরাপত্তারক্ষীকে। এ ঘটনা ঘটেছে চীনের গুয়াংঝৌ-ফোশান সাবওয়েতে।

চীনের স্থানীয় একটি গণমাধ্যম ইটি টুডে জানিয়েছে, ওই ছবি শেয়ার করার পর সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এটা নিয়ে আপত্তি তোলে। এরপর এ ঘটনার তদন্ত করেছে গুয়াংঝৌ মেট্রো কর্তৃপক্ষ।

ওই নিরাপত্তারক্ষীর ঘটনায় দুঃখ প্রকাশ করেছে গুয়াংঝৌ মেট্রো কর্তৃপক্ষ। তারা জানিয়েছে, তারা এ ঘটনা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

এছাড়া এই দুর্বলতা কাটিয়ে উঠতে নিজেদের সিকিউরিটি ইউনিটের প্রতি অনুরোধ জানানো হয়েছে বলে জানিয়েছে গুয়াংঝৌ মেট্রো। এমনকি ভবিষ্যতে যাতে এমন ঘটনা না ঘটে সে ব্যাপারেও সতর্ক করা হয়েছে।

ডিং পদবির ওই নিরাপত্তারক্ষী যে ছবি শেয়ার করেন তাতে দেখা যায়, একজন মাধ্যমিক স্কুলছাত্রীর ব্যাগের ভেতর চামড়ার চাবুক, ডিলডো, ইরোটিক আন্ডারওয়্যার এবং ইলেকট্রিক টয়ের বিভিন্ন সেক্স টয় পাওয়া যায়।

ওই ছবি শেয়ার করে সেখানে ডিং লিখেন, সুন্দরী মেয়েরা ‘সিরিয়াস নয়’। তিনি বলেন, গুয়াংঝৌয়ে অনেক সুন্দরী মেয়ে আছে কিন্তু তারা সিরিয়াস না। ১০ দিনের বেশি সময় ধরে কাজ করছি। এমন অনেককে দেখেছি।

ডিং আরও বলেন, তাইওয়ানের মডেল লিন চি-লিনের মতো দেখতে একজন মেয়েকে দেখেছেন তিনি। কিন্তু তার ব্যাগে একটি ডিলডো ছিল। তিনি বলেন, আমি অনেক কিছু দেখেছি। কিন্তু তখন অনেক মানুষ থাকায় এগুলোর ছবি তুলতে পারিনি।

RTV Drama
RTVPLUS