• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ইসরায়েলে রকেট হামলায় ভারতীয় নারী নিহত

আরটিভি নিউজ

  ১২ মে ২০২১, ১১:৩০
সৌমা

ফিলিস্তিনের গাজায় ইসরায়েলের বিমান হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫ জনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে বেশ কয়েকজন নারী ও শিশু রয়েছে। এছাড়া ইসরায়েলের বিমান থেকে ফেলা বোমার আঘাতে গাজা শহরের ১৩তলা বিশিষ্ট হানাদি টাওয়ার হেলে পড়েছে।

ইসরায়েলের এসব হামলার জবাবে ফিলিস্তিন থেকে হামাস রকেট হামলা চালাচ্ছে। এসব রকেট ইসলায়েলে আঘাতও হানছে। তবে এখন পর্যন্ত রকেট হামলায় কতজন ইসরায়েলি নিহত হয়েছে তার সঠিক হিসাব প্রচার না করলেও ভারতীয় গণমাধ্যমে একজন কেরলার নারী নিহতের খবর প্রচার করা হয়েছে।

এনডিটিভি’র খবরে বলা হয়, ওই নারীর বাড়ি কেরলার ইদুক্কি জেলার কেরিথডুতে। তার নাম সৌমা(৩১)। গত সাতবছর ধরে ইসরায়েলের আসকেলন অঞ্চলে একটি বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতেন।

জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় রকেট হামলার সময় তিনি যে বাড়িতে থাকতেন তার উপর একটি বিমান ভেঙে পড়ে। এই ঘটনায় তাঁর মৃত্যু হয়েছে বলে সৌমার পরিবারের তরফে দাবি করা হয়েছে।

নিহত সৌমার স্বামীর ভাই জানান, মঙ্গলবার সন্ধ্যায় ভিডিওকলে তার দাদা সন্তোষ তার স্ত্রী সৌমার সঙ্গে কথা বলছিলেন। সেই সময়ই আচমকা ফোনের ওপ্রান্ত থেকে বিশাল ভারি কিছু পড়ার শব্দ শুনতে পান। এরপরই ফোনের লাইন কেটে যায়। তারপর থেকে আর সৌমার সঙ্গে কোনও যোগাযোগ করা সম্ভব হয়নি। পরে জানা যায় ওই সময় রকেট হামলা হয় ওই বাড়িতে। আর তাতেই সৌমা মারা যান।

এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইসরায়েলে বড় আকারের রকেট হামলা চালাল হিজবুল্লাহ
ইরাক থেকে সিরিয়ায় মার্কিন ঘাঁটিতে রকেট হামলা
ইসরায়েলের একাধিক সামরিক স্থাপনায় রকেট হামলা
‘গাজার স্বাস্থ্যব্যবস্থা ভেঙে পড়েছে, শিশুরা অনাহারে মারা যাচ্ছে’
X
Fresh