• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাইরে ঘুরে বেড়াচ্ছে রয়েল বেঙ্গল, বন্দুক উঁচিয়ে প্রতিবেশী বললেন ঘরে যাও ( ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ মে ২০২১, ২৩:৪৮
Tiger roaming Houston street leads to tense confrontation
সংগৃহীত

বাড়ির বাইরে যদি বাঘ ঘুরে বেড়ায় তাহলে যেকোনো মানুষই ভয় পাবেন। তেমনই এক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের টেক্সাসের হিউস্টনে। রোববার রাতে সেখানকার এক এলাকায় রাতের বেলা একটি বাঘকে ঘুরে বেড়াতে দেখা যায়। এরপর এক ব্যক্তি ওই পশুর দিকে বন্দুক তাক করে।

নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, ওই বাঘের গলায় একটি কলার ছিল। রাত ৮টার দিকে বাঘটি আইভি ওয়াল ড্রাইভের আবাসিক এলাকায় ঘুরে বেড়াচ্ছিল। এসময় এক ব্যক্তি আরেক ব্যক্তির দিকে বন্দুক তাক করে বাঘটিকে বাড়ির ভেতর নিয়ে যেতে বলে।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, ওই ব্যক্তি বন্দুক তাক করে বলছে। ভেতরে যাও। তুমি এবং তোমার বাঘসহ ভেতর যাও। ওই বাঘের মালিক দাবি করা ব্যক্তি বলেন, আমি তাকে ভেতরে নিয়ে যাচ্ছি।

আরেকটি ভিডিওতে দেখা যায়, এক নারী ভয় পেয়ে তার বাড়িতে আশ্রয় নিয়েছেন। তিনি পুরো ঘটনাটি দেখছে। ওই নারী বলেন, বাইরে একটি বেঙ্গল টাইগার ঘুরে বেড়াচ্ছে এবং এই ব্যক্তিকে সতর্ক থাকা উচিত। কি ঘটছে? এখানে কেন বাঘ?

পরে বাঘের মালিকানা দাবি করা ব্যক্তিকে সেটিকে বাড়ির ভেতর নিয়ে যায়। এ ঘটনার পর পুলিশে খবর দেয়া হয়। তবে এ ঘটনায় কোনও অভিযোগ গঠন করা হয়েছে কিনা তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

Apparently there's a tiger loose on my parents' West Houston street? pic.twitter.com/TgdIiPSPKx

— robwormald (@robwormald) May 10, 2021

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিকটক নিষিদ্ধে বিল পাস যুক্তরাষ্ট্রের
বিশ্ববাজারে কমলো জ্বালানি তেলের দাম
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
X
Fresh