Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮

টয়লেটে ঢুকে ছেলেদের নগ্ন ভিডিও করায় কিশোরকে প্রোবেশন

Singaporean teen sentenced to probation for filming naked boys at toilet
সংগৃহীত

টয়লেটে ঢুকে ছেলেদের নগ্ন ভিডিও করার ঘটনায় ১৬ বছরের এক কিশোরকে দেড় বছরের প্রোবেশন দেয়া হয়েছে। সিঙ্গাপুরের সেংকাং স্পোর্টস সেন্টারে পুরুষদের ওই টয়লেটে ৫৮টি নগ্ন ভিডিও ধারণ করেছিলেন ওই কিশোর। খবর মালয় মেইলের।

এই কিশোর প্রোবেশনের সময় রাত ৯টা থেকে ভোর ৬টা পর্যন্ত ঘর থেকে বের হতে পারবে না। এছাড়া তাকে ৭০ ঘণ্টা কমিউনিটি সার্ভিস করতে হবে। পাশাপাশি অপরাধ সংশ্লিষ্ট কগনিটিভ বিহেভিয়ারাল ট্রিটমেন্টও নিতে হবে।

২০১৯ সালের ২২ সেপ্টেম্বর থেকে ১৯ অক্টোবর পর্যন্ত এই ভিডিওগুলো ধারণ করে ওই কিশোর। তখন তার বয়স ছিল ১৪ বছর। গত মার্চে নিজের দোষ স্বীকার করে ওই কিশোর। তার বিরুদ্ধে ফিল্ম আইনের আওতায় অশ্লীল ফিল্ম তৈরির ১০টি অভিযোগ আনা হয়েছে। এছাড়া ৪৮টি অভিযোগও তার সাজা হবে।

তবে ওই কিশোরের নাম প্রকাশ করা হয়নি। কারণ সিঙ্গাপুরের চিল্ড্রেন অ্যান্ড ইয়াং পারসন অ্যাক্ট অনুযায়ী ১৮ বছরের কম বয়সী কোনও ব্যক্তির নাম পরিচয় প্রকাশ করা যাবে না। একজন ভুক্তভোগীর বাবার হাতে ধরা পড়ার তাকে গ্রেপ্তার করা হয়।

পরে পুলিশ তার কাছ থেকে দুটি মোবাইল ফোন জব্দ করে। সেখানে ওই ভিডিওগুলো পাওয়া যায়। উল্লেখ্য, সিঙ্গাপুরে প্রথমবার অপরাধ করা ১৬ থেকে ২১ বছর বয়সীদের সাধারণত প্রোবেশনের সাজা দেয়া হয়। আর এটা অপরাধ হিসেবে পুলিশের খাতায় রেকর্ড করা হয় না। যাতে ভবিষ্যতে তাদের পড়শোনা বা চাকরিতে সমস্যা না হয়।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS