Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

পুলিশ নিয়ে গেল ২০ কেজি রসগোল্লার হাঁড়ি

আটক রসগোল্লা

পঞ্চায়েত নির্বাচন শেষ। ভোটে জয়ী হয়ে সমর্থকদের মাঝে রসগোল্লা বিতরণ করছিলেন এক প্রার্থী। কিন্তু বেরসিক পুলিশের সেটা আর সহ্য হলো না। জব্দ করে নিয়ে পুরো ২০ কেজি রসগোল্লার হাঁড়ি। সেই সাথে আটক করেছে দুজনকে। এছাড়া বিধিনিষেধ ভঙ্গের অভিযোগে তাদের বিরুদ্ধে ফৌজদারি আইনে অভিযোগ আনা হয়েছে। ঘটনাটি ভারতের উত্তর প্রদেশের হাপুড় শহরের।

এনডিটিভির প্রতিবেদনে বৃহস্পতিবার (৬ মে) বলা হয়, সম্প্রতি পশ্চিমবঙ্গ, কেরালা, তামিলনাড়ু, আসাম ও পদুচেরিতে বিধানসভার পাশাপাশি উত্তর প্রদেশে অনুষ্ঠিত হয়েছে স্থানীয় পঞ্চায়েত নির্বাচন। রাজ্যগুলোর নির্বাচনের আগেই দেশটিতে করোনার সংক্রমণ রেকর্ড পরিমাণ বেড়েছে। জারি করা হয়েছে কঠোর বিধিনিষেধ। এমনকি ভোটের ফলের পর রাজ্য সরকারগুলোকে বিজয় মিছিল রোধে কঠোর হতে বলেছে ভারতের নির্বাচন কমিশন।

এরপর কমিশনের নিষেধ উপেক্ষা করে উত্তর প্রদেশের পঞ্চায়েত নির্বাচনে এক বিজয়ী প্রার্থীর পক্ষে ভোটারদের মধ্যে মিষ্টি বিতরণে নেমেছিলেন দুজন। সঙ্গে সঙ্গে ওই দুজনকে আটক করে পুলিশ। জব্দ করে ২০ কেজি রসগোল্লা।

পুলিশের পক্ষ থেকে টুইটারে জানানো হয়েছে, নিষেধ উপেক্ষা করে আটক হওয়া দুজন গণজমায়েত করেছেন। সেখানে জমায়েত হওয়া মানুষের মধ্যে রসগোল্লা বিলি করছিলেন তারা। আটকের পর তাদের বিরুদ্ধে করোনাকালীন বিধিনিষেধ উপেক্ষা ও ফৌজদারি আইনের ১৪৪ ধারা ভঙ্গের অভিযোগ আনা হয়েছে।

এমকে

RTV Drama
RTVPLUS