• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বিল পরিশোধ না করায় করোনায় মৃতের দেহ রাস্তায় ফেললেন ডাক্তার

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ মে ২০২১, ১০:১৩
Doctor leaves Covid body on road over unpaid dues
প্রতীকী ছবি

করোনাভাইরাসে মৃত রোগীর দেহ হাসপাতালের বেড থেকে রাস্তায় ফেলে দিলেন এক চিকিৎসক। হাসপাতালের বিল পরিশোধ করতে না পারায় ওই রোগীর দেহ রাস্তায় বের করে দেন ডাক্তার। বুধবার এই ঘটনা ঘটেছে গুজরাটের সুরাটের বামরোলি এলাকায়। খবর টাইমস অব ইন্ডিয়ার।

এ ঘটনায় জিতেন্দ্র পাটেল নামের ওই ডাক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনিই মরদেহটি রাস্তায় ফেলে আসার নির্দেশ দিয়েছিলেন বলে অভিযোগ। জিতেন্দ্র বামরোলির প্রিয়া জেনারেল হাসপাতালের মালিকও। করোনা বিধি লঙ্ঘনের দায়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পানডেসেরা পুলিশ।

সুরাট মিউনিসিপ্যাল করপোরেশনের এক কর্মকর্তা ওই ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। পুলিশ জানিয়েছে, করোনা বিধি ভেঙেছিলেন জিতেন্দ্র। করোনায় মৃত রোগীর দেহ ঠিকমতো হস্তান্তর না করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

পুলিশ জানিয়েছে, জিতেন্দ্র করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ভগবান নায়েকের মৃতদেহ রাস্তায় ফেলে দেন। গত ৩ মে এ ঘটনা ঘটে। মৃতের পরিবার ৫০ হাজার রুপি দিতে ব্যর্থ হওয়ার পর জিতেন্দ্র এমন কাণ্ড ঘটান। গত ২৪ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে প্রিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভগবান। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে যাচ্ছেন আরও ৫০ বিচারক
বৈশ্বিক সমৃদ্ধি সূচকে ভারত-পাকিস্তানকে ছাড়িয়ে বাংলাদেশ
বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা ভারতের
১৬ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
X
Fresh