• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শিশু সন্তানকে বিক্রি করে দ্বিতীয় স্ত্রী নিয়ে ‘হানিমুনে’ বাবা!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ মে ২০২১, ১৯:৪৮
শিশু সন্তানকে বিক্রি করে দ্বিতীয় স্ত্রী নিয়ে ‘হানিমুনে’ বাবা!
শিশু সন্তানকে বিক্রি করে দ্বিতীয় স্ত্রী নিয়ে ‘হানিমুনে’ বাবা!

সন্তান লালন-পালন করা সহজ কাজ নয়। এ কারণেই নিজ ছেলেকে বিক্রি করে সেই অর্থ দিয়ে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ঘুরতে গেলেন বাবা। কিন্তু সেই বাবার উত্তেজিত মনের ফুর্তি করা আর হয়ে উঠেনি। বিষয়টি জানতে পারা মাত্রই ওই বাবাকে গ্রেপ্তার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে চীনের ঝিজিয়াং প্রদেশে।

জানা গেছে, সম্প্রতিই প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় শির। বিচ্ছেদের পর প্রথম স্ত্রীর ২ বছরের শিশুপুত্রের সকল দায়ভার পিতার ওপর পড়ে। এদিকে কয়েকদিন পরই দ্বিতীয় বিয়ে করেন শি। সন্তান লালন-পালন ঝামেলা মনে করে শিশুসন্তান জিয়াজিয়াকে দেড় লাখ ইউয়ানের (বাংলায় প্রায় ২০ লাখ টাকা) বেশি অর্থের বিনিময়ে বিক্রি করে দেন। এরপর মোটা অঙ্কের এই অর্থ নিয়ে নতুন স্ত্রীকে সঙ্গে করে বের হন হানিমুনের জন্য।

পুলিশের কাছে ধরা পড়ার পর জানান, শহরের বাইরে অন্যত্র কাজ করতে যেতে হয় বলে ভাইয়ের জিম্মায় রেখেছিলেন ছেলেকে। পরে জিয়াজিয়াকে নিয়ে সেখানে থেকে চলে যান। ছেলের মা ছেলেকে দেখতে চেয়েছে বলে নিয়ে যায় ২ বছরের জিয়াজিয়াকে। কিন্তু শি এরপর আর কারও সঙ্গে দেখা না করায় সবার সন্দেহ হয়।

পুলিশ তদন্তে নেমে শি এবং যে দম্পতি সন্তানকে কিনেছিলেন তাদের গ্রেপ্তার করে। আপাতত জিয়াজিয়াকে তার চাচার কাছে রাখা হয়েছে। এছাড়া পুলিশ জানতে পেরেছে শি ও তার সাবেক স্ত্রীর আরও দুটি সন্তান ছিল। তাদেরও নাকি অন্যদের কাছে দিয়ে দিয়েছেন তারা। তবে এ নিয়ে কোনো তদন্ত হচ্ছে কিনা তা জানা যায়নি।

সূত্র : জি-নিউজ

এসআর/

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রভাসের নতুন সিনেমার স্বত্ব বিক্রি হলো যত টাকায়
শিশু অপহরণ করে বিক্রি করতো চক্রটি
টাইটানিকের সেই দরজা নিলামে যত টাকায় বিক্রি হলো
৩ ঘণ্টায় বিক্রি হলো ট্রেনের ১৫ হাজার টিকিট
X
Fresh