• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রথমবার কোনও প্রধানমন্ত্রী ফোন করেননি, অবাক হয়েছি: মমতা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ মে ২০২১, ২৩:০৫
PM didn’t call me to congratulate, Says Mamata Banerjee
সংগৃহীত

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফলাফল রোববার প্রকাশের পর অনেকেই মমতা ব্যানার্জিকে অভিনন্দন জানিয়েছেন। ব্যক্তিগতভাবে ফোন করেছেন দিল্লি, মহারাষ্ট্র, ওড়িশা, পাঞ্জাবের মুখ্যমন্ত্রীরা। তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাকে এখনও ফোন করেননি। খবর আনন্দবাজারের।

সোমবার নির্বাচনের সম্পূর্ণ ফলাফল প্রকাশ করা হয়। এরপরই এক সংবাদ সম্মেলনে এ কথা জানান মমতা। মমতা বলেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শুভেচ্ছা জানানো রাজনৈতিক সৌজন্য। বিশেষ করে তিনি যেহেতু নির্বাচনী প্রচারে একাধিক বার রাজ্যে এসেছেন।

কালীঘাটে ওই সংবাদ সম্মেলনে মমতা বলেন, এই প্রথম দেখলাম কোনও প্রধানমন্ত্রী ফোন করেননি। আমি অবাক হয়েছি। এ কথা শুনে তাকে প্রশ্ন করা হয়, প্রধানমন্ত্রী আপনাকে ফোন করেননি? জবাবে মমতা বলেন, না তিনি আমাকে ফোন করেননি। হয়তো ব্যস্ত ছিলেন।

এরপরই তৃণমূল সুপ্রিমো বলেন, আমি অবশ্য কিছু মনে করিনি। জাতীয় এবং রাজ্যের স্বার্থে আমাদের যেখানে একসঙ্গে কাজ করার কথা সেখানে সহযোগিতা থাকলেই হলো। ফোন না করলেও অবশ্য মমতা এবং তৃণমূলকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছিলেন মোদি।

অবশ্য এমন শুভেচ্ছা জানিয়েছেন আরও অনেকেই। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এবং কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামনও। তবে সোমবারের সংবাদ সম্মেলনে কারা কারা তাকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন তা জানান।

উল্লেখ্য, নির্বাচনী প্রচারে গিয়ে মোদি তার বক্তৃতায় মমতাকে ‘দিদি ও দিদি’ বলে সম্বোধন করেছেন। এক সময়ে সেই ডাকে বিরক্তও হয়েছেন মমতা। কিন্তু জয়ের পর মোদি সৌজন্যমূলক ফোন করবেন এমনটা হয়তো তার কাছে প্রত্যাশিত ছিল।

এ/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মমতা ব্যানার্জিকে নিয়ে সৃজিতের বায়োপিক!
রামমন্দির উদ্বোধনে গেলেন না মমতা
হাসপাতালে মমতাকে গান শোনালেন অসুস্থ প্রতুল মুখোপাধ্যায় (ভিডিও)
X
Fresh