Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

করোনা রোগীকে ধর্ষণের চেষ্টা করলেন করোনা আক্রান্ত ব্যক্তি!

covid positive man booked for sexually assaulting another patient at odisha hospital
সংগৃহীত

করোনায় আক্রান্ত হয়েছে হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যেই হাসপাতালে ভর্তি থাকা আরেক করোনা আক্রান্ত নারীকে ধর্ষণের চেষ্টা করেছেন। ভারতের ওড়িশার নুয়াপাড়া জেলার একটি কোভিড হাসপাতালে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ইন্ডিয়া টাইমস।

এ ঘটনায় ইতোমধ্যেই ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নুয়াপাড়া সদর থানায় মামলাও দায়ের করা হয়েছে। গত ২৬ এপ্রিল করোনা আক্রান্ত ওই নারী হাসপাতালে ভর্তি হন। অভিযুক্ত ব্যক্তিও সেই সময় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তি শ্লীলতাহানির চেষ্টা করলে ওই নারী চিৎকার শুরু করেন। তখন আশেপাশের মানুষজন জড়ো হয়ে যায়। তারা হাতেনাতে অভিযুক্ত ব্যক্তিকে ধরে ফেলে। ইতোমধ্যেই ওই নারীর জবানবন্দি নেয়া হয়েছে। তিনি জানান, অভিযুক্ত ব্যক্তি জোরপূর্বক তার গোপনাঙ্গ স্পর্শ করেছে।

আরও পড়ুন... বুধবার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন মমতা

ওই নারীর দাবি, আমি বুঝতে পেরেছিলাম যে লোকটার উদ্দেশ্য ভালো না। তাই দেরি না করে চিৎকার করি। নুয়াপাড়া থানার কর্মকর্তা সংযুক্তা বারলা বলেছের, অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। তবে তিনি এখন হাসপাতালে ভর্তি। তার করোনা রিপোর্ট নেগেটিভ এলে তাকে গ্রেপ্তার করা হবে।

RTV Drama
RTVPLUS