Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

ভোটে জিতেই হুইলচেয়ার ছেড়ে উঠে দাঁড়ালেন মমতা

দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছেন মমতা ব্যানার্জী।

নন্দীগ্রামের বিরুলিয়ায় গত ১০ মার্চ আহত হয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী ও ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। এরপর তো হুইলচেয়ারে করেই নির্বাচনী প্রচার চালিয়েছেন তিনি।

অবশেষে ৫২ দিন পর হুইলচেয়ার ছেড়ে উঠে দাঁড়ালেন মমতা ব্যানার্জী। গতকাল রোববার বিকেলে হুইলচেয়ার ছেড়ে বাড়ি থেকে বেরিয়ে সমর্থকদের উদ্দেশে হাত নাড়েন তিনি। এরপর তিনি দলের কার্যালয়ে চলে যান।

এর আগে নন্দীগ্রামে নির্বাচনী প্রচারের শেষ দিন জাতীয় সঙ্গীত গাওয়ার সময় এক পায়ে ভর দিয়ে হুইলচেয়ার থেকে উঠেছিলেন একবার।

তবে গতকাল মমতাকে সেই আগের ভঙ্গিতেই দেখা গেছে। ভাইপো অভিষেক ব্যানার্জীর সঙ্গে তিনি দাঁড়িয়েই কথা বলেছেন। সমর্থকদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য দিয়েছেন।

বাড়ির সামনে তৈরি অস্থায়ী মঞ্চে ওঠেন মমতা বলেন, এই জয় আপনাদের জন্য এসেছে। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই বলছি, কোনো ঝুঁকি না নিয়ে বাড়ি যান। ঠিক সময় কোভিড-১৯ সংক্রমণ কমলে ঘোষণা করা হবে বিজয়মিছিলের দিন। ব্রিগেডে হবে।

পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূল দলের এই নেত্রী ১০ বছর যাবৎ রাজ্যের ক্ষমতা ধরে রেখেছেন। অথচ ভারতে ক্ষমতাসীন কট্টরপন্থী দল বিজেপি চেয়েছিল বাংলা জয় করতে। কিন্তু সেই মমতা ব্যানার্জীই ২০০’র বেশি আসন নিয়ে ফের রাজ্যমাতা হয়ে বসছেন পশ্চিমবঙ্গের মসনদে। তাও আবার টানা তৃতীয়বারের মতো।

এম

RTV Drama
RTVPLUS