• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মৃত্যুর ৮ ঘণ্টা পর বেড মিললো হাসপাতালে

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ এপ্রিল ২০২১, ১৫:৪৬
Covid-positive woman allotted bed 8 hours after death in Bengaluru
সংগৃহীত

করোনায় আক্রান্ত এক নারী মারা যাওয়ার হাসপাতাল কর্তৃপক্ষ তার পরিবারকে ফোন দেয়। হাসপাতাল থেকে বলা হয়, যদি বেড চান তাহলে পাঁচ মিনিটের মধ্যে চলে আসুন। কিন্তু তখন আর বেডের দরকার নেই তাদের। কারণ ৮ ঘণ্টা আগেই মৃত্যু হয়েছে ওই নারী। আর হাসপাতালের ফোন পাওয়ার দুই ঘণ্টা আগেই তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার করোনা ধরা পড়ে কর্ণাটকের বেঙ্গালুরুর কাম্মানাহাল্লি বাসিন্দা রেজিনার। তার মৃদু লক্ষণ দেখা দিয়েছিল। এরপর তার পরিবার হাসপাতালে বেড খোঁজা শুরু করে। কিন্তু বেড পেতে ব্যর্থ হয় তারা। বুধবার হঠাৎ করেই রেজিনার অক্সিজেন লেভেল নেমে যেতে থাকে।

পরিস্থিতি সঙ্গীন থেকে পরিবারের সদস্যরা সারাদিন হেল্প লাইনে ফোন দেয়। কোনও মতে একবার ফোন ঢুকলেও তারা তেমন একটা পাত্তা দেয়নি। এমনকি রেজিনার অক্সিজেন লেভেল ৩৫ শতাংশে নেমে আসে। অন্তত অক্সিজেনসহ একটি অ্যাম্বুলেন্স পেতেও ব্যর্থ হয় তারা। শেষপর্যন্ত বৃহস্পতিবার ভোরের দিকে মারা যায় রেজিনা।

পরে কালপাল্লি সমাধিক্ষেত্রে রেজিনাকে সমাহিত করা হয়। তার কয়েক ঘণ্টা পর হেল্প লাইন থেকে রেজিনার পরিবারকে ফোন দিয়ে বলা হয় নাগাবারা হাসপাতালে একটি বেড ফাঁকা রয়েছে। তবে পাঁচ মিনিটের মধ্যে আসতে হবে, না হলে সেটা অন্য কাউকে দিয়ে দেয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলকাতাকে হারাতে জার্সি বদল কোহলিদের
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
রাজস্থানকে ২ উইকেটের শ্বাসরুদ্ধকর জয় এনে দেন বাটলার
যেসব মাইলফলক স্পর্শ করলো হায়দ্রাবাদ-বেঙ্গালুরু ম্যাচ
X
Fresh