Mir cement
logo
  • ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

স্ত্রীকে প্রেমিকের সঙ্গে বিয়ে দিয়ে অঝোরে কাঁদলেন স্বামী

bihar man watches wife of 7 years marry her lover with teary eyes gives blessings
সংগৃহীত

সাত বছর ধরে সংসার করছেন। কিন্তু স্ত্রী অন্য একজনের প্রেমে পড়েছে। তাই প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী নিজেই। এমন ঘটনা ঘটেছে ভারতের বিহারের ভাগলপুর জেলার সুলতানগঞ্জ শহরে।

বিহারের খাগরিয়া জেলার বাসিন্দা স্বপ্না কুমারী ২০১৪ সালে সুলতানগঞ্জের উত্তম মণ্ডলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। তাদের দুই সন্তানও রয়েছে। সুখেই চলছিল সংসার। কিন্তু হঠাৎই উত্তমেরই এক আত্মীয়ের প্রেমে পড়েন স্বপ্না।

আরও পড়ুন...ভিক্ষুক ভেবে টাকা দেয়ার পর প্যান্টের চেইন খুললো যুবক

উত্তমের ওই আত্মীয় রাজু কুমার। থাকেন একই গ্রামে। রাজুর প্রেমে পড়েন স্বপ্না। কিছুদিন পর বিষয়টা জানতে পারেন উত্তম। এতদিন সংসার করার পর স্ত্রীর কাছে এমন কথা শুনে হতবাক হয়ে যান উত্তম। দুমড়ে-মুষড়ে যান তিনি।

এ নিয়ে দুজনের মধ্যে অশান্তিও শুরু হয়। উত্তমের বাড়ির লোকজন স্বপ্নাকে বোঝানোর চেষ্টা করে। তাতে কোনও কাজ হয়নি। শেষপর্যন্ত স্ত্রীকে তার প্রেমিকের সঙ্গে বিয়ে দেবেন বলে সিদ্ধান্ত নেন উত্তম।

যদিও আত্মীয়স্বজনরা তাকে অনেক বুঝিয়েছে। কিন্তু উত্তম তার সিদ্ধান্তে অনড় থাকেন। নিকটবর্তী দুর্গা মন্দিরে স্বপ্না ও রাজুর বিয়ে দেন উত্তম। দুই হাত তুলে আশীর্বাদও দেন তিনি। তবে বিয়ের মূহুর্তে নিজেকে সামলাতে না পেরে অঝোরে কেঁদে ফেলেন উত্তম।

RTV Drama
RTVPLUS