• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নারীসঙ্গ পেতে কারফিউ ভাঙলেন বৃদ্ধ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ এপ্রিল ২০২১, ১১:৪৩
Italian senior citizen fined twice for breaching curfew to meet sex workers blames Covid-19 vaccine for increased libido
সংগৃহীত

দুই দুইবার কারফিউ ভেঙেছেন তিনি। এজন্য দুবার জরিমানাও দিতে হয়েছে ৮৫ বছরের বৃদ্ধের। কিন্তু কেন তিনি দুবার কারফিউ ভেঙে যৌনকর্মীদের কাছে গেলেন? জবাবে জানান, করোনা টিকাই এজন্য দায়ী। টিকা নিয়ে নাকি তার যৌনক্ষুধা বেড়ে গেছে।

এমন অদ্ভুত ঘটনা ঘটেছে ইতালিতে। যুক্তরাজ্যের দ্য সান জানিয়েছে, ৮৫ বছরের বৃদ্ধ পুলিশকে জানান তিনি গত সপ্তাহে করোনার টিকা নিয়েছেন। এরপরই নাকি যৌনক্ষুধা বেড়ে গেছে। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তিকে ১ হাজার ইউরো (প্রায় ১ লাখ টাকা) জরিমানা করা হয়েছে।

আরও পড়ুনঃ গ্রেনেড ভেবে পুলিশে ফোন, পরে জানা গেলো সেক্স টয়!

তারা বলছে, এক ঘণ্টার কম সময়ের মধ্যে তিনি দুবার কারফিউ ভেঙে ইবোলি গিয়েছেন। দক্ষিণাঞ্চলীয় ইতালির এই এলাকায় যৌনকর্মীরা তাদের কর্মকাণ্ড পরিচালনা করে থাকে। পুলিশের মুখপাত্র সিগিসমন্দো লেত্তিয়েরি বলেছেন, মাঝরাতের দিকে তাকে একবার থামানো হয়।

এসময় কারফিউয়ের নিয়ম অমান্য করায় তাকে ৫০০ ইউরো জরিমানা করে ছেড়ে দেয়া হয়। কিন্তু এক ঘণ্টার কম সময়ের মধ্যে তাকে আবারও রাস্তায় দেখা যায়। এরপর তাকে আবারও ৫০০ ইউরো জরিমানা করা হয় বলে জানান লেত্তিয়েরি।

উল্লেখ্য, ইতালির সরকার করোনার মোকাবিলায় নাইট কারফিউ দিয়েছে। এজন্য ইতালিয়ানরা রাত ১০টা থেকে ৫টা পর্যন্ত ঘর থেকে বের হতে পারবে না। তবে কাজ বা জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হওয়ার অনুমতি রয়েছে।

আরও পড়ুনঃ

শুনানি হচ্ছে না আনভীরের জামিন আবেদন

আমেরিকায় দেহ দান করেছেন এস আই টুটুল

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্যানসারের টিকাও সম্ভব করতে পারে নতুন প্রযুক্তি
ঈদের ছুটিতে ২ হাসপাতালে স্বাস্থ্যমন্ত্রীর ঝটিকা পরিদর্শন
করোনা টিকায় স্নায়ুতে দেখা দিতে পারে জটিল পার্শ্বপ্রতিক্রিয়া!
বান্দরবানে চলছে ভার্টিকাল ড্রিমার ম্যারাথন দৌড়
X
Fresh