• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

থাকেন এক বিছানায়, এক বয়ফ্রেন্ডকেই বিয়ে করতে চান দুই বোন

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ এপ্রিল ২০২১, ১৫:০৫
Australian twin sisters cannot stay apart and share the same boyfriend
সংগৃহীত

ভাইবোনের মধ্যে সম্পর্কটা অন্য রকম হয়। কিন্তু এই দুই যমজ বোন যেন সেই সম্পর্ক এক অন্য পর্যায়ে নিয়ে গেছেন। কেউ কাউকে ছাড়া থাকতে পারবেন না, তাই এখন একজনের সঙ্গেই প্রেম করছেন অস্ট্রেলিয়ার এই যমজ দুই বোন।

আনা ডিচিকোয়ে এবং তার যমজ বোন লুসি সবকিছু ভাগাভাগি করেন। ৩৫ বছর বয়সী দুই বোন বড় বিছানা, জামা-কাপড় এমনকি বয়ফ্রেন্ডকেও শেয়ার করছেন। ২০১২ সাল থেকে বেন বায়ার্নকে ডেট করছেন দুই বোন মিলে।

এই যমজ বোন বলেন, তারা একসঙ্গে টয়লেটে যান। এমনকি একসঙ্গে গোসলও করেন তারা। দুজন এতবেশি মাখামাখি করে থাকেন যে, তাদের ‘বিশ্বের সবচেয়ে একই রকম যমজ’ বলে বর্ণনা করা হয়। অস্ট্রেলিয়ার পার্থের বাসিন্দা এই দুই বোন জানান, তারা বায়ার্নকে বিয়ে করতে চান। কিন্তু সেটা আইনত নিষিদ্ধ।

আনা বলেন, যেদিন প্রথম বায়ার্নের সঙ্গে আমাদের পরিচয় হয়, সেদিন আমরা দুই বোনই তাকে কিস করেছি। এটা শুরু থেকেই দারুণ ছিল। আমরা তখন থেকেই ডেট শুরু করি। সে আমাদের সমানভাবে ভালোবাসে। আমাদের একজনের জন্য সে যা করেন, অন্যজনের জন্যও তা করে বায়ার্ন।

তবে শুরুতে বায়ার্ন এটা মানতে পারেনি। তবে সে দুই বোনের সম্পর্কটাকে উপলব্ধি করতে পেরেছে। তাই এক বিছানাও ভাগাভাগি করেছে এই তিনজন। আনা বলেন, আমরা সবকিছু এক সঙ্গে করি। আমরা কখনও আলাদা হই না। আমরা একে অপরকে ছাড়া চলতে পারি না।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা বিসিবির
চট্টগ্রাম টেস্ট রেখে অস্ট্রেলিয়ায় পাড়ি জমাচ্ছেন হাথুরুসিংহে
ঐতিহাসিক সিরিজে হোয়াইটওয়াশ বাংলাদেশের মেয়েরা
সম্মান রক্ষার ম্যাচে একশ’র আগেই অলআউট টাইগ্রেসরা
X
Fresh