Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

স্ত্রীর মৃতদেহ কাঁধে নিয়ে ৩ কিলোমিটার হেঁটে শ্মশানে গেলেন স্বামী

man carries wifes body on shoulder to burial ground in telangana
সংগৃহীত

কাছের মানুষদের কেড়ে নিচ্ছে প্রাণঘাতী করোনাভাইরাস। একে একে মৃত্যু হচ্ছে পরিবারের সদস্যদের। কিন্তু শোক প্রকাশ করারও জো নেই। আবার শেষকৃত্য সম্পন্ন করার জন্যও ঝক্কি-ঝামেলা পোহাতে হচ্ছে। তাতে আরও অসুস্থ হয়ে পড়ছে পরিবারের সদস্যরা।

আরও পড়ুন... ভূমিকম্পে ভেঙে পড়ল পাহাড়ের অংশ (ভিডিও)

কিন্তু ভারতের তেলেঙ্গানার হায়দরাবাদে সম্প্রতি যে মর্মান্তিক ঘটনা ঘটেছে তাতে আঁতকে উঠছে দেশবাসী। তবে কিছুই করার নেই, সবাই নিরুপায়! করোনা আক্রান্ত হয়ে স্ত্রীর মৃত্যু হয়েছে। স্বামী শোকে আচ্ছন্ন। অনবরত কেঁদেই চলেছেন তিনি। প্রিয়জনকে হারানোর শোকে কাতর তিনি।

তবু পাশে কেউ নেই। দায় যেন তারই একা! স্ত্রীর মৃতদেহ বহনে গাড়ি বা অ্যাম্বুলেন্স কিছুই মেলেনি। বেশি টাকা দেয়ারও সামর্থ নেই। তাও যেটুকু দিতে পারতো, তাতে রাজি হয় না তারা। মাত্র ৩ কিলোমিটার পথ পেরিয়ে শ্মশানে পৌঁছে দিতে হবে। কিন্তু কেউ এগিয়ে এলো না।

আরও পড়ুন... অ্যাম্বুল্যান্স নেই, তাই মায়ের লাশ বাইকে করেই নিয়ে গেলেন ছেলে (ভিডিও)

শেষে স্ত্রীর কাপড়েই তাকে জড়িয়ে মৃতদেহ কাঁধে তুলে কাঁদতে কাঁদতে ৩ কিলোমিটার রাস্তা হেঁটে শ্মশানে পৌঁছান স্বামী। রোববার তেলঙ্গানার কামারেড্ডিতে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। জানা গেছে, মৃত নারীর নাম নাগলক্ষ্মী। তিনি এবং তার স্বামী কামারেড্ডি রেলস্টেশনের কাছে থাকতেন।

আরও পড়ুন... করোনাভাইরাস: ভারতে আক্রান্ত-মৃত্যুর নতুন রেকর্ড

অভাবের সংসার ছিল তাদের। গত কয়েক দিন ধরেই নাগলক্ষ্মী খুব অসুস্থ ছিলেন। করোনার চিকিৎসা করানো এই দম্পতির সামর্থের বাইরে ছিল। বাড়তি ওষুধের দামের কারণে তাও কিনতে পারেনি তার। করা সম্ভব হয়নি পরীক্ষাও। এমনিভাবে বিনা চিকিৎসায় রোববার নাগলক্ষ্মীর মৃত্যু হয়।

RTV Drama
RTVPLUS