Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

সুন্দরী হতে গিয়ে অপারেশন টেবিলেই মৃত্যু

Woman dead after plastic surgery at Mexico clinic
সংগৃহীত

প্লাস্টিক সার্জারি করতে গিয়ে অপারেশনের টেবিলেই এক নারীর মৃত্যু হয়েছে। মেক্সিকোর একটি ক্লিনিকে এ ঘটনা ঘটেছে। তবে মারা যাওয়া নারী যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বাসিন্দা।

যেদিন ওই নারীর মৃত্যু হয়েছে, সেদিন আরও দুজন ওই ক্লিনিকে প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন। তাদের দুজনেরেই অবস্থা আশঙ্কাজনক।

দ্য সান ডিয়েগো ইউনিয়ন-ট্রিবিউন জানিয়েছে, গত ২৯ জানুয়ারি মেক্সিকোর তিজুয়ানায় আর্ট সিলুয়েট্টে অ্যাসথেটিক সার্জারি ক্লিনিকে মারা যান দুই সন্তানের মা ৩৮ বছর বয়সী কেউয়ানা উইভার।

উইভারের বন্ধু কানিশা ডাভিস বলেন, তারা দুজনই একই ডাক্তারের কাছে ওইদিন লিপোসাকশন এবং টামি টাক করান।

পেশায় নার্স ডাভিস লং বিচে বাড়ি ফেরার পর জানতে পারেন তার বান্ধবী মারা গেছেন। এরপর তার ইন্টার ব্লিডিং শুরু হয় এবং বমি বমি ভাব হয়।

পরে তাকে দুই সপ্তাহের জন্য হাসপাতালে ভর্তি হতে হয়। ডাভিস বলেন, যদি তখন আমি হাসপাতালে ভর্তি না হতাম, তাহলে মারা যেতাম। আমি রক্তক্ষরণ হয়ে ধীরে ধীরে মারা যেতাম। আমি খুব দুর্বল ছিলাম।

এসমেরালদা ইনিগুয়েজ নামের আরেক নারীও ওইদিন প্লাস্টিক সার্জারি করান। তিনি বলেন, তিনি সেপ্টিক শকে মারাই যেতে বসেছিলেন। ফেব্রুয়ারি থেকেই কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে আসা-যাওয়ার মধ্যে আছেন।

এই তিন নারীর অপারেশন করেন ক্লিনিকের পরিচালক ডা. জেসুস মানুয়েল বায়েজ লোপেজ। প্লাস্টিক সার্জনদের স্থানীয় অ্যাসোসিয়েশন জানিয়েছে, তিনি তাদের সংগঠনের সদস্য নন।

RTV Drama
RTVPLUS