• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মুরগি ডিম দিচ্ছে না তাই থানায় অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ এপ্রিল ২০২১, ১৫:৩৬
complaint to the police station that hens are not laying eggs
সংগৃহীত

মুরগি ডিম দেয় না বলে কোনও ব্যক্তির থানায় যাওয়ার কথা কখনও শুনেছেন? বিশ্বাস না হলেও সত্যিই এমন ঘটনা ঘটেছে। মুরগি ডিম দিচ্ছে না বলে পুলিশে অভিযোগ দায়ের করেছেন এক ব্যক্তি। এই অভিযোগের পরে তদন্ত করতে ঘটনাস্থলেও হাজির হয় পুলিশ।

মুরগি ডিম দিচ্ছে না বলে ভারতের মহারাষ্ট্রের পুনে জেলার লোনি কালভোর থানায় অভিযোগ দায়ের করেন এক ব্যক্তি। লোনি কালভোর এলাকার মাঠোবাচি আলন্দির কয়েকটি পোল্ট্রি ফার্মে মুরগি গত সপ্তাহ থেকে ডিম দেয়া বন্ধ করে দেয়। এর ফলে পোল্ট্রি ব্যবসায়ীরা লাখ লাখ রুপি ক্ষতির মুখে পড়েছে।

এরপরই ঘটনায় তদন্তে হাজির হয় ওই এলাকা পোল্ট্রি মালিকরা পুলিশও এই অভিযোগ দেখে হতবাক হয়ে গেছে। এক পোল্ট্রি মালিক পুলিশে কাছে অভিযোগে জানান যে, গত ১১ এপ্রিল একটি সংস্থা থেকে মুরগির খাবার কিনেছিলেন তিনি।

তিনি জানান, এই খাবার মুরগিদের দেয়ার পর মুরগি ডিম দেয়া বন্ধ করে দিয়েছে বলে তার অনুমান। মুরগি কেন ডিম দিচ্ছে না? কেউ ডিম চুরি করছে কিনা, তা নিয়ে সন্দেহ দেখা দেয়। পরে এ ঘটনায় তদন্ত টিমও গঠন করা হয়।

এরপর হাঁস-মুরগির ব্যবসায়ীরা একটি ল্যাবে মুরগি পরীক্ষা করে। প্রাথমিকভাবে জানা যায়, নতুন খাওয়ানো খাবারের কারণে মুরগি ডিম দিচ্ছে না। পুরো বিষয়টি নিয়ে বিশেষজ্ঞ ডাক্তারদের সঙ্গে আলোচনা করা হয়েছে। এদিকে সংশ্লিষ্ট সংস্থার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি আটক
ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত
X
Fresh