Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

মূত্রপান করে লন্ডনের মেয়র প্রার্থী বললেন স্বাদ খারাপ না

London mayoral candidate drinks his own urine
সংগৃহীত

যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের মেয়র নির্বাচনে একজন প্রার্থীর নিজের মূত্রপানের একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে। ২০১৮ সালে প্রথমবার মতো নিজের মূত্রপানের ভিডিও পোস্ট করেছিলেন স্বতন্ত্র প্রার্থী ব্রায়ান রোজ।

নিজের মূত্রপান করার পর মন্তব্য করতে গিয়ে বলেন, এটার স্বাদ তেমন খারাপ না। সম্প্রতি সেই ভিডিও খুঁজে বের করে পোস্ট করেন গুইদো ফকেস নামের এক ব্যক্তি। পরে অবশ্য নিজের ইনস্টাগ্রাম থেকে সেই ভিডিও মুছে দিয়েছেন তিনি।

আগামী ৬ মে লন্ডনে মেয়র নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। নির্বাচনে রোজ ২ শতাংশ ভোট পাবেন বলে জরিপে উঠে এসেছে। নির্বাচনে অন্যান্য প্রার্থী যেমন লরেন্স ফক্স, কাউন্ট বিনফেস এবং পিটার গামন্সের অবস্থানও খুব জোরালো নয়। বরং বর্তমান মেয়র সাদিক খান এবারও জয়ী হবেন।

সাবেক ব্যাংকার রোজ ইউটিউবার হিসেবে বেশ সক্রিয়। নিজের লন্ডন রিয়েল চ্যানেলের মাধ্যমে বিভিন্ন ষড়যন্ত্র তত্ত্ব ছড়ান রোজ। তবে বিলবোর্ডে অসংখ্য বিজ্ঞাপন এবং সোশ্যাল মিডিয়া অপ্রচলিত প্রচারণার মধ্য দিয়ে এবারের নির্বাচনে আলোচনায় উঠে এসেছেন তিনি।

এর মধ্যে একটি ভিডিওতে দেখা যায়, একটি ওয়ার্কআউট সেশনে রয়েছেন রোজ। সেখানে তিনি বলছেন, ‘যুদ্ধে যেতে’ আর ৩৮ দিন বাকি। নির্বাচনী প্রচারণায় লন্ডনের অর্থনীতি, শিক্ষা ও স্বাস্থ্যসেবাকে ‘নতুন পথে’ নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

RTV Drama
RTVPLUS