Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২১, ১৬:৪৭
আপডেট : ২১ এপ্রিল ২০২১, ১৭:১০

ছেলে-বউমা করোনায় আক্রান্ত, আতঙ্কে পালাতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

3 members of family Covid-19 Positive in Kolkata, Elderly man dies while trying to escape
সংগৃহীত

বাড়িতে ছেলে ও বউমাসহ তিনজন করোনা রোগী। তাই আতঙ্কে তিনতলার বারান্দা থেকে ঝুলে নামতে গিয়েছিলেন। আর এটা করতে গিয়েই হাত ফসকে পড়ে গিয়ে মৃত্যু হলো ৮৭ বছরের বৃদ্ধের। বারান্দার রেলিংয়ে কাপড় বেঁধে, তা বেয়ে নিচে নামতে গিয়েছিলেন ওই বৃদ্ধ।

তবে তিনি আত্মহত্যার চেষ্টা করছিলেন কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। বুধবার সকালে ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ কলকাতার ৭৭ নম্বর হাজরা রোডে এই ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, ওই পরিবারের তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। ওই ব্যক্তিও অসুস্থ ছিলেন। বাড়িতেই আইসোলেশনে ছিলেন তিনি।

স্থানীয়রা জানায়, ওই ব্যক্তিকে সকালে বারান্দার রেলিংয়ে বাঁধা কাপড় ধরে ঝুলতে দেখা যায়। চারিদিকে হৈচৈ পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু কাপড় থেকে হাত ফসকে যায় তার। বাড়ির নিচেই একটি গাড়ির শোরুম ছিল। শোরুমের বাইরে একটি গাড়ি রাখা ছিল। ওই বৃদ্ধ সেই গাড়ির ওপর পড়েন। তারপর মাটিতে পড়ে যান।

পরে তাড়াতাড়ি করে ওই বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করে ডাক্তাররা। স্থানীয়দের দাবি, করোনা আতঙ্কেই তিনি বাড়ি থেকে পালাতে চাইছিলেন। তবে অবসাদ থেকে তিনি আত্মঘাতী হয়েছিলেন কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থল থেকে ইতোমধ্যেই আলামত সংগ্রহ করেছে পুলিশ। ওই ব্যক্তির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

RTV Drama
RTVPLUS