• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

করোনা আক্রান্ত নারীকে ধর্ষণের চেষ্টা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২১, ১৪:১৭
Madhya Pradesh’s Female COVID patient alleged ward boy trying to rape her
প্রতীকী ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোভিড চিকিৎসা কেন্দ্রে ভর্তি হয়েছেন তিনি। নিচ্ছেন অক্সিজেন সাহায্যও। তবে এর মধ্যেও ৫০ বছর বয়সী ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেছেন চিকিৎসা কেন্দ্রের একজন ওয়ার্ড বয়। ভারতের মধ্যপ্রদেশের গ্বালিয়রে এই ঘটনা ঘটেছে। ওই নারীকে যৌন হেনস্থার অভিযোগে ওই ওয়ার্ড বয়কে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

করোনার দ্বিতীয় ঢেউ সামাল দিতে হিমশিম খাচ্ছে ভারত। মধ্যপ্রদেশেও দৈনিক আক্রান্তের সংখ্যা ১০ হাজার পার করছে। এমতাবস্থায় সেখানকার অধিকাংশ হাসপাতালের বেড খালি নেই। তাই বিভিন্ন হোটেলকেও কোভিড চিকিৎসা কেন্দ্রে পরিণত করা হচ্ছে। এমনই একটি হোটেলে ভর্তি রয়েছেন ওই নারী।

পুলিশকে তিনি জানান, তাকে দুইবার ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত ওয়ার্ড বয়। ওই নারীর পরিবারের লোকজনকে বিষয়টি জানাতেই সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত ব্যক্তি। এ ঘঠনায় থানায় এজাহার দায়ের করে ওই নারীর ছেলে। এরপরই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

সেখানকার পুলিশ সুপার জানিয়েছেন, অভিযুক্ত ওয়ার্ড বয়ের নাম বিবেক লোধি। ওই নারীর অভিযোগ তদন্ত করা হয়েছে বলেও জানান তিনি। গত বছর ভারতে যখন করোনা সংক্রমণের বাড়বাড়ন্ত ছিল তখনও উত্তরপ্রদেশের সরকারি হাসপাতাল থেকে এমন বেশ কিছু অভিযোগ পাওয়া গিয়েছিল।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রুমে ডেকে আমাকে ধর্ষণের চেষ্টা করেন স্যার : চবি ছাত্রী
X
Fresh