• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

‘টিকায় কিছু হবে না, মদেই সারবে করোনা’

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২১, ২১:৫২
many people of delhi rushes to liquor stores ahead of 6 day lockdown
সংগৃহীত

ভারতে সুনামির মতো আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। প্রত্যেক রাজ্যেই হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। এমতাবস্থায় হাসপাতালগুলোকে সচল রাখতে এবং পরিস্থিতি কিছুটা সামাল দিতে ছয় দিনের লকডাউন দিয়েছে দিল্লি সরকার।

রাজ্যের মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এমন ঘোষণা দেয়ার পরই রাজধানীর মদের দোকানগুলোতে ভিড় করেছে মানুষজন। অধিকাংশ মদের দোকানের বাইরে লম্বা লাইন দেখা যায়। যাদের অনেকের মুখেই ছিল না মাস্ক।

দিল্লির শিবপুরী গীতা কলোনিতে মদের দোকানের বাইরে লম্বা লাইনেই দেখা যায় এক নারীকে। এক সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলেন, এসব ভ্যাকসিনে কিছু হবে না। একমাত্র মদেই করোনা সারবে। আমি ৩৫ বছর ধরে মদ্যপান করছি। একদিনের জন্য কোনও ইঞ্জেকশন নিতে হয়নি। রোজ দুই পেগ করে মদপান করি। ব্যাস, সব করোনা চলে যায়।

ওই নারী আরও বলেন, লকডাউন হলেও মদের দোকান বন্ধ রাখা উচিত নয়। বরং মদ খেলেই হাসপাতালগুলো আর এভাবে উপচে পড়তো না। এই নারীর মতো লাইনে দাঁড়ানো অনেকেরই ধারণা যারা মদ খান, তাদের শরীরে করোনা হানা দিতে পারে না।

সোমবার রাত ১০টা থেকে আগামী সোমবার সকাল ৫টা পর্যন্ত লকডাউন কার্যকর থাকবে। রোববারই দিল্লির পরিস্থিতি জানাতে গিয়ে কেজরিওয়াল জানান, পুরো দিল্লিতে আর মাত্র ১০০ আইসিইউ বেড রয়েছে। পর্যাপ্ত অক্সিজেনেরও অভাব রয়েছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরাগের দুর্দান্ত ফিফটিতে জিতল রাজস্থান
দিল্লি হাইকোর্টে মুক্তির আবেদন করলেন কেজরিওয়াল
দিল্লির অধীনস্ত হওয়ার জন্য মুক্তিযুদ্ধ হয়নি : মেজর হাফিজ
করোনায় আরও একজনের মৃত্যু
X
Fresh