• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আটজনকে হত্যার পর বন্দুকধারীর আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২১, ১৩:৫৫
8 dead in shooting at FedEx site in US
সংগৃহীত

যুক্তরাষ্ট্রে ইন্ডিয়ানাপোলিস শহরে এক বন্দুকধারীর হামলায় অন্তত ৮ জন নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, এরপর বন্দুকধারী আত্মহত্যা করেন। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছে বলেও জানায় তারা।

পুলিশের মুখপাত্র জিনে কুক বলেছেন, আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে ফেডেক্সের একটি ভবনের কাছে ওই ব্যক্তিদের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। বৃহস্পতিবার রাতে এখানেই বন্দুক হামলার ঘটনা ঘটেছিল।

স্থানীয় সম্প্রচার মাধ্যম উইশ-টিভিকে একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, হঠাৎ করেই গুলি করতে শুরু করে ওই হামলাকারী। ১০টির বেশি গুলির শব্দ শুনতে পেয়েছেন বলেও জানান ওই ব্যক্তি।

জেরেমিয়াহ মিলার নামের এই প্রত্যক্ষদর্শী বলেন, আমি একজন ব্যক্তির হাতে একটি অটোমেটিক রাইফেল দেখতে পাই। তিনি নির্বিচারে গুলি ছুড়ছিল। আমি ভয় পেয়ে যাই এবং তাৎক্ষণিক শুয়ে পড়ি।

কুক জানান, এক ব্যক্তি গুলি চালাচ্ছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ সদস্যরা। হামলাকারী আত্মহত্যা করেছে বলেও তাদের বিশ্বাস বলে জানান তিনি।

তিনি বলেছেন, এখন আর কোনও হুমকি নেই বলে মনে করছি আমরা। ফেডেক্সের একজন মুখপাত্র তাদের ওই ভবনের সামনে হামলার কথা নিশ্চিত করেছেন। তারা কর্তৃপক্ষকে পুরোপুরি সহায়তা করছেন বলেও জানান তিনি।

সংস্থাটি এক বিবৃতিতে জানিয়েছে, ইন্ডিয়ানাপোলিস বিমানবন্দরের কাছে আমাদের ভবনে মর্মান্তিক এই গুলির ঘটনা সম্পর্কে আমরা অবগত। নিরাপত্তা আমাদের কাছে অগ্রাধিকার। ভুক্তভোগীদের প্রতি সমবেদনা জানাই।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র
ইরানের ওপর নতুন নিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
ইরানের হামলার জবাব কীভাবে দেবে ইসরায়েল, জানাল যুক্তরাষ্ট্র
X
Fresh