Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ এপ্রিল ২০২১, ১২:১১
আপডেট : ১৫ এপ্রিল ২০২১, ১২:২৬

দোকান খোলায় পুলিশের মারধরে সেলুন মালিকের মৃত্যু

Hit by cops for keeping shop open, Maharashtra hair salon owner dies
সংগৃহীত

করোনাভাইরাস বিধি অমান্য করে সেলুন খুলেছিলেন তিনি। এজন্য দুজন পুলিশ সদস্য তাকে মারধর করে। আর তাতেই সেলুন মালিকের মৃত্যু হয়েছে। এমন ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে। এরপর স্থানীয়রা পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিক্ষোভ করে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে তাৎক্ষণিক পদক্ষেপ নেন পুলিশ কমিশনার নিখিল ‍গুপ্তা। এরই অংশ হিসেবে ওসমানপুরা পুলিশ স্টেশনের পরিদর্শক দিলীপ তারে, উপ-পরিদর্শক প্রবীন ওয়াগ এবং কন্সটেবল সন্দীপ বার্মিকে তাৎক্ষণিকভাবে কন্ট্রোল রুম বদলি করা হয়েছে।

আরও পড়ুনঃ স্বামীর জন্য দরজা খোলা রেখে ধর্ষণের শিকার গৃহবধূ

গুপ্তা বলেন, আমরা এ ঘটনার পক্ষপাতহীন তদন্ত শুরু করেছি। এই তদন্তের নেতৃত্ব দেবেন ক্রাইম ব্রাঞ্চের পরিদর্শক অভিনাশ আগাব। যদি কোনও পুলিশ সদস্য বা কর্মকর্তা দোষী প্রমাণিত হয়, তাহলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান গুপ্তা।

নিহত ফিরোজ খানের পরিবার এবং তার দোকানের কর্মীরা জানায়, ওয়াগ এবং বর্মি দোকান খোলা দেখতে পেয়ে তাকে বাইরে আসতে বলেন। যখন তিনি দোকান থেকে বেরিয়ে আসেন তখন তাকে আঘাত করে এই দুজন।

এই ঘটনা দোকানে থাকা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে বলে জানিয়েছে নিহতের পরিবার। ফিরোজের পরিবার জানায়, পুলিশের মারধরে দোকানের শাটারে লেগে মাথায় আঘাত পান তিনি। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা ফিরোজকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুনঃ কাকা ডেকে আওয়ামী লীগ নেতার আড়াই লাখ টাকা ছিনতাই

উল্লেখ্য, ভারতে করোনার পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। এরই মধ্যে একদিনে ২ লাখ আক্রান্ত পেরিয়েছে দেশটিতে। তবে সার্বিকভাবে অন্য যেকোনো রাজ্যের চেয়ে মহারাষ্ট্রের অবস্থা বেশি খারাপ। বিভিন্ন কঠোর পদক্ষেপেও সেখানে সংক্রমণ ঠেকানো যাচ্ছে না।

RTV Drama
RTVPLUS