Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

স্বামীর দুই বন্ধুই ধর্ষণ করত গৃহবধূকে, আপত্তিকর ছবি ফাঁস

প্রতীকী ছবি।

ধর্ষণ এক সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। এবার উত্তরপ্রদেশের বুলন্দশহরের এক বিবাহিত মহিলা স্বামীর বন্ধুদের হাতে গণধর্ষণের শিকার হলেন।

স্বামীর দুই বন্ধু তাকে ঘুমের ওষুধ মেশানো পানীয় খাইয়েছিল। আর সেটি খেয়ে তিনি অচৈতন্য হয়ে পড়েন তিনি। এই সুযোগে তাকে গণধর্ষণ করেন ওই দু’জন।

এখানেই শেষ নয় ঘটনার ছবি তুলে রেখেও নির্যাতন চালানো হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন ওই মহিলা। পুরো ঘটনা মাস কয়েকের আগের। সম্প্রতি নির্যাতিতা মহিলার আপত্তিকর ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেন অভিযুক্তরা। এই ঘটনার পর পুলিশ নির্যাতিতার স্বামী এবং তার দুই বন্ধুকে গ্রেপ্তার করেছে।

পুলিশের ভাষ্য, ওই মহিলার স্বামী মেডিকেল রিপ্রেজেনটিভের কাজ করে। বাড়িতে বসেই বন্ধুদের সঙ্গে মদ্যপান করতেন তিনি। বাবলু এবং রাকেশ নামে তার দুই বন্ধুও আসতেন। বেশ কিছুদিন আগের এক সন্ধ্যায় ওই দুই অভিযুক্ত এসে ঠান্ডা পানীয় দেন নির্যাতিতাকে। তারা জানায়, তার স্বামী পাঠিয়েছেন। তা খাওয়ার পরই অচৈতন্য হয়ে পড়েছিলেন ওই মহিলা।

এদিকে ওই আপত্তিকর ছবি দেখিয়ে দুই অভিযুক্ত ওই মহিলাকে একাধিকবার ধর্ষণ করেছেন বলে জানায় পুলিশ।

ওই মহিলা জানায়, অত্যাচারের কথা বলায় স্বামী তাকে মারধর করেন। তার পাশে না দাঁড়িয়ে উল্টো বন্ধুদের পক্ষ নেন। রাকেশ এবং বাবলু নামের দুই অভিযুক্ত সেই ছবি সম্প্রতি ছড়িয়ে দিয়েছিলেন নেটমাধ্যমে। উপায় না পেয়ে পুলিশের দ্বারস্থ হন ওই মহিলা। এবার পুলিশ তিন অভিযুক্তকে গ্রেপ্তার করে মামলা দায়ের করেছে।

সূত্র- আনন্দবাজার পত্রিকা।

এম

RTV Drama
RTVPLUS