Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২১, ১৮:৪৮
আপডেট : ১০ এপ্রিল ২০২১, ১৯:০০

পাবজি প্লেয়ার সেজে পরিবারের ওপর হামলা, তিন জনকে খুন (ভিডিও)

PUBG Addict In Pakistan 'Recreates Scene' From The Game, Kills 3 Family Members
ভিডিও থেকে সংগৃহীত ছবি

প্লেয়ার্স আননোন ব্যাটলগ্রাউন্ড বা পাবজি মোবাইল গেম-এর নেশায় বুদ হয়ে পড়েছে বর্তমান প্রজন্মের অনেকেই। সেরকমই এক যুবক পাকিস্তানের বিলাল। সারাদিন পাবজি খেলায় মজে থাকে সে।

আর যুবক ছেলেকে সারাদিন হিংসা ছড়ানো এক খেলায় মত্ত থাকতে দেখে তাকে বিরত রাখার চেষ্টা করতেন পরিবারের সদস্যরা। বাধা পেয়ে রাগের মাথায় বোন, দুলাভাই ও বন্ধুকেই খুন করল ওই যুবক। তাও আবার পাবজিতে একজন খেলোয়াড়কে দেখতে যেমন লাগে, সেই বেশ ধরেই এই কাণ্ড ঘটায় সে।

ঘটনা লাহোরের নাওয়া কোট এলাকার। সেখানকার বাসিন্দা বিলাল নামে ওই যুবক সারাদিনই পাবজিতে মত্ত থাকতেন। এই নিয়ে বহুবার পরিবারের সদস্যদের সঙ্গে ঝামেলাও হয় বিলালের। ঘটনার দিনও একই কারণে অশান্তি হয়েছিল।

বিতণ্ডার এক পর্যায়ে আচমকাই পরিবারের সদস্যদের উদ্দেশে এলোপাতাড়ি গুলি চালাতে থাকে সে। গুলিবিদ্ধ হয়ে মারা যান বিলালের বোন, দুলাভাই ও এক বন্ধু। গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন মা ও ভাই। গুলির শব্দেই ছুটে আসেন প্রতিবেশীরা। তারাই ওই যুবককে পুলিশের হাতে তুলে দেয়।

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে যায় বিলালের সেই গোলাগুলির ঘটনা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একেবারে পাবজি খেলোয়াড়ের বেশে হেলমেট, জ্যাকেট পরে এলোপাতাড়ি গুলি ছুড়ছে বিলাল। ইতোমধ্যে ওই যুবককে গ্রেপ্তার করে ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে পুলিশ।

উল্লেখ্য, পাবজি না খেলতে পেরে আত্মহত্যা, খুনোখুনির ঘটনা এর আগেও বহুবার প্রকাশ্যে এসেছে।

সূত্র : এআরওয়াই নিউজ

টিএস/পি

RTV Drama
RTVPLUS