• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নানা-মামার ধর্ষণের শিকার ৬ বছরের শিশু

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২১, ১৫:৪৫
6-YEAR-OLD GANGRAPED BY UNCLE, GRANDPA IN BHOPAL
সংগৃহীত

ভারতের মধ্যপ্রদেশের ভোপালে নানা ও মামার ধর্ষণের শিকার হয়েছে ৬ বছরের এক শিশু। প্রায় এক সপ্তাহ আগে এ ঘটনা ঘটেছে। সম্প্রতি ওই শিশুর মা তার আচরণে কিছু পরিবর্তন লক্ষ্য করেন। এরপরই তার সঙ্গে কথা বলে এই ধর্ষণের বিষয়ে জানতে পারেন।

ওই শিশুর মা এসআই অঞ্জনা দুরবে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় তিনি কাজ থেকে বাড়ি ফেরেন। এসময় তার ৬ বছরের মেয়ে তাকে জানায় যে, সে তার জামা ধুয়েছে। তখন আমি কিছুটা অবাক হই। কারণ আমার মনে হচ্ছিল কয়েকদিন ধরেই আমার মেয়ে স্বাভাবিক আচরণ করছে না।

তিনি বলেন, আমি ওকে ঘরের ভেতর নিয়ে যায়। কি হয়েছে জানতে চাই। কিন্তু ও ভয় পেয়ে বলে, মা, তুমি আমাকে বকবে। তখন আমি বুঝতে পারি নিশ্চয়ই কিছু একটা হয়েছে। তারপর আমি ওর মন জয় করে ওর থেকে কথা বের করি।

শিশুটি তার মাকে জানায়, সাত থেকে আটদিন আগে তার মামা তাকে এবং তার তিন বছরের ভাইকে সমুচা দেয়ার নাম করে এক আত্মীয়ের বাসায় নিয়ে যায়। সেখানে আগে থেকেই তার নানা উপস্থিত ছিল। সেখানে দুজন মিলে তাকে ধর্ষণ করে। এরপর মুখ বন্ধ রাখতে ২০ রুপি দেয় এবং সমুচা কিনে বাড়ি পৌঁছে দেয়।

অঞ্জনা জানান, ও আমার আপন ভাই না। দূর সম্পর্কের আত্মীয়। কিন্তু ওর নানা আমার আপন বাবা। পরে দুজনকে পুলিশের কাস্টডিতে নিয়ে তাদের বিরুদ্ধে পকসো আইন এবং আইপিসি ধারায় মামলা করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২১ বছর নানান ধরনের খেলা চলেছে : প্রধানমন্ত্রী
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
নিপুণের চামচা হয়ে গেছে রিয়াজ : নানা শাহ
নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন করেছে রেড ক্রিসেন্ট
X
Fresh