• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মাঝ আকাশে জামাকাপড় খুলে ফেললেন বিমানের যাত্রী

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২১, ১২:১৭
passenger on air asia bengaluru delhi flight strips makes hoax bomb threat in drunken state
সংগৃহীত

মাঝ আকাশেই হঠাৎ করে নগ্ন হয়ে যান এক যাত্রী। এমন ঘটনায় বিমানের আরোহী হতবাক হয়ে যান। ভারতের বেঙ্গালুরু থেকে রাজধানী দিল্লিগামী এয়ার এশিয়ার একটি ফ্লাইটে এ ঘটনা ঘটেছে। ওই যাত্রী বিমানক্রুদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। এরপর একে একে নিজের জামাকাপড় খুলে ফেলেন তিনি। এমনকি বোমা নিয়ে বিমানে উঠেছেন বলেও হুমকি দিতে থাকেন। এ নিয়ে উত্তেজনা-আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বার্তা সংস্থা এএনআই জানিয়েছে, বিমানে ওঠার পর থেকে লাইফ জ্যাকেট নিয়ে খেলা করছিলেন ওই যাত্রী। একইসঙ্গে বিমানে বোমা রাখা হয়েছে বলেও হুমকি দিচ্ছিলেন তিনি। এসময় একজন কেবিন ক্রুর সঙ্গে ওই যাত্রীর বচসা শুরু হয়। বেশ কিছুটা সময় ধরে বচসা চলার পর একে একে নিজের জামা খুলে ফেলেন ওই যাত্রী। বিমানের ক্রুরা জানান, মদ্যপ অবস্থায় বিমানে উঠেছিলেন তিনি।

আরও পড়ুনঃ বিধানসভা নির্বাচন : আজ প্রাণ গেল ৫ জনের

ওই যাত্রী জামাকাপড় খুলে ফেলার পর পুরো ঘটনাটি পাইলটকে জানান বিমানের ওই ক্রু। এরপর দিল্লির এয়ার ট্রাফিক কন্ট্রোলারের (এটিসি) সঙ্গে যোগাযোগ করেন পাইলট। পরে বিমান দিল্লিতে অবতরণ করলে বিমানবন্দরের সিআইএসএফ-র সহায়তায় ওই যাত্রীকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।


আরও পড়ুনঃ ভারতে ফের করোনা হাসপাতালে আগুন, নিহত ৪

এয়ার এশিয়া জানিয়েছে, মদ্যপ অবস্থায় এক ব্যক্তি বিমানে উঠেছিলেন। এক কেবিন ক্রুর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ওই যাত্রী। বিমান দিল্লি বিমানবন্দরে অবতরণ করার পর পরই পুলিশ এসে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়। এয়ার এশিয়া ইন্ডিয়ার কাছে যাত্রী এবং কর্মীদের নিরাপত্তা গুরুত্বপূর্ণ। তাই এ ধরনের আচরণ মেনে নেয়া যায় না।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতের লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোটদানের রেকর্ড
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
X
Fresh