• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বয়ফ্রেন্ড পরকীয়া করছে সন্দেহে যে কাণ্ড ঘটালেন প্রেমিকা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২১, ১০:১৮
woman of taiwan cuts off boyfriends private part and flushed it down toilet
সংগৃহীত

বয়ফ্রেন্ড পরকীয়ায় জড়িত এমন সন্দেহে ঘুমের মধ্যেই তার পুরুষাঙ্গ কেটে দিলো প্রেমিকা। শুধু তাই নয়, কেটে ফেলা অংশ বাথরুমে ফ্ল্যাশও করে দেন তিনি। শুনতে অবাক লাগলেও তাইওয়ানের ছাংউয়া কাউন্টির জিহু টাউনশিপে এমন ঘটনা ঘটেছে।

জানা গেছে, এ ঘটনার শিকার হয়েছেন ৫২ বছর বয়সী হুয়াং নামের এক ব্যক্তি। তিন সন্তানের জনক হুয়াং ১০ মাস আগে অভিযুক্ত নারীর সঙ্গে সম্পর্কে জড়ান। ৪০ বছর বয়সী ফুং নামের ওই নারী ডিভোর্সি। তবে হুয়াং ওই যুবতীর সঙ্গে একসঙ্গে থাকতে শুরু করেন।

পরবর্তীতে ফুংয়ের সন্দেহ হয় যে তার প্রেমিক পরকীয়ায় জড়িত। সম্পর্কের বয়স যত বাড়তে থাকে সন্দেহ ততই গাঢ় হতে থাকে। এরপরই সম্প্রতি ওই কাণ্ড ঘটায় ফুং।

হুয়াং জানান, তিনি ঘুমিয়ে ছিলেন। মাঝরাতে ফুং রান্নাঘর থেকে ছুরি এনে তার পুরুষাঙ্গ কেটে দেয়। প্রায় ২০ শতাংশ কেটে ফেলে ফুং। পরে কাটা অংশটি বাথরুমে গিয়ে ফ্ল্যাশ করে দেয় সে। নিজেই আবার পুলিশে খবর দেন ফুং। তাকে গ্রেপ্তারও করা হয়েছে।

এরপরই হুয়াং দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রক্ত পড়া বন্ধ করতে দ্রুত অস্ত্রোপচার করেন ডাক্তাররা। এখন আগের তুলনায় কিছুটা সুস্থ হুয়াং। খাওয়াদাওয়া বা পানি পানেরও করার অনুমতি দেয়া হয়েছে তাকে। তবে ভবিষ্যতে আর সঙ্গম করতে পারবেন না তিনি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিজিটাল সুরক্ষা প্রশিক্ষণে সনদ পেলেন ২৫ নারী সাংবাদিক ও রাজনীতিবিদ
পাথরঘাটায় শূকরের কামড়ে নারীসহ আহত ৫
সুন্দরী প্রতিযোগিতায় প্রথম সৌদি নারী রুমি
দেশে পুরুষের তুলনায় নারী বেশি
X
Fresh