Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

খুন হতে পারেন মমতা!

west bengal election-‘i may be killed’-feared mamata benerjee target amit shah, RTV
সংগৃহীত ছবি

প্রতিবেশি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে চলছে বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনকে ঘিরে উত্তেজনা বিরাজ করছে। মূল লড়াই দেশটিতে ক্ষমতাসীন কট্টরপন্থী বিজেপি ও পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন তৃণমূলের মধ্যে।

দীর্ঘদিন ধরেই মুখ্যমন্ত্রী হয়ে পশ্চিমবঙ্গ সামলাচ্ছেন মমতা ব্যানার্জী। সেই তিনিই কিনা খুন হয়ে যেতে পারেন! হ্যাঁ, নিজ মুখেই সেই কথা বলেছেন মমতা। তিনি জানান, বিজেপির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরোধিতা করায় তাকে খুনের পরিকল্পনা হতে পারে।

শুক্রবার বর্ধমানের মেমারীর মন্তেশ্বরে এক নির্বাচনী জনসভায় এ কথা বলেন মমতা। মুখ্যমন্ত্রীর ভাষ্য, স্বরাষ্ট্রমন্ত্রী দেশের কাজ ছেড়ে হিংসা ছড়ানোর চক্রান্ত করে বেড়াচ্ছেন। কোথায় কীভাবে কার উপর হামলা করা যায়, কীভাবে পুলিশকে দিয়ে মানুষকে ভয় দেখানো যায়- সেসব চক্রান্ত করে বেড়াচ্ছেন। আমাকে খুনের পরিকল্পনা করা হতে পারে। আমার পা চোট করে দিয়েছেন। এবার খুন করার প্ল্যান করবেন।

এ সময় প্রধানমন্ত্রী মোদিকে আহ্বান জানিয়ে এই তৃণমূল নেত্রী বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী দাঙ্গা লাগাচ্ছেন, ওকে কন্ট্রোল করুন। আমি এসব বলছি বলে আমাকে খুনের চক্রান্ত করতে পারে। কিন্তু আমি কিছুতে ভয় পাই না। যতদিন বাঁচব, বলবই। বাঁচলে বাঘের বাচ্চার মতোই বাঁচব।

মমতা আরও বলেন, আজকে দাঙ্গাবাজরা বিহার, উত্তরপ্রদেশ থেকে গুন্ডা এনেছে। আর অমিত শাহ কত টাকা আপনার আছে? ভাবছেন চিরদিন এভাবে চলে যাবে! কোটি কোটি টাকা বিলোচ্ছেন! ভাবছেন টাকা দিয়ে সব কিনবেন! কিনুন। কত কিনবেন! কতদিন কিনবেন! বলি, এত টাকা পান কোথায়? এত এত টাকা! কত কত খরচ করেন এক একটা মিটিংয়ে? হিসেব দেবেন! আমি জানি, আমি এসব বলার পরেই আপনারা আমায় খুন করার চক্রান্ত করবেন। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

টিএস/পি

RTV Drama
RTVPLUS