• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

টিভি দেখা নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, মেয়েকে হত্যা করলো মা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২১, ১৫:০৮
mother kills three year old daughter in bengaluru
সংগৃহীত

টিভি দেখা নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া। আর এ কারণে নিজের ৩ বছর বয়সী শিশুকে গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে মা। কারণ ঝগড়ার সময় ওই শিশু নাকি তার বাবার পক্ষ নিয়েছিল। ভারতের কর্নাটক রাজ্যের বেঙ্গালুরুর নগরভাবি এলাকায় এ ঘটনা ঘটেছে।

অভিযুক্ত তরুণীর নাম সুধা। ২৬ বছর বয়সী ওই তরুণী শহরেরই একটি দোকানে হাউজকিপিংয়ের কাজ করে। বুধবার সকালে শিশুটির দেহ দেখতে পেয়ে স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দেয়। জানা গেছে, ওই শিশুটির নাম ভিনুথা। সুধার স্বামী ও ভিনুথার বাবা এরানা পেশায় এক মজদুর।

আরও পড়ুনঃ ১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউন

পুলিশ জানায়, মঙ্গলবার টিভিতে কার্টুন দেখছিল ভিনুথা। তখন খাওয়ার জন্য বাড়িতে আসে এরানা। বাড়িতে এসেই ভিনুথার হাত থেকে রিমোট নিয়ে খবর দেখতে শুরু করে এরানা। তখন বাধা দেয় সুধা। সুধা তার স্বামীকে বলেন, সব সময় খবর দেখতে হলে সেন যেন বাড়ি না আসে।

আরও পড়ুনঃ লকডাউন: ১৪ এপ্রিল থেকে সব অফিস বন্ধ

এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা শুরু হয়। তখনই ভিনুথা তার মাকে চুপ করতে বলে। এতেই ভিনুথার উপরে রেগে যায় সুধা। আর সেই রাগেই নিজের মেয়েকে গলায় ফাঁস দিয়ে খুন করে সুধা। তবে ভিনুথাকে হত্যার পর পুলিশের কাছে অভিযোগ জানায় সুধা।

সুধা দাবি করে, মেয়েকে খুঁজে পাচ্ছে না সে। এমনকি পুলিশের কাছে সে দাবি করে, নিজের স্বামীর সঙ্গে বাইরে দোকানে গিয়েছিল সে। কিন্তু ফেরার পর থেকে ভিনুথার খোঁজ পাওয়া যাচ্ছে না। ভিনুথার মরদেহ উদ্ধারের পর ওই দম্পতিকে ডেকে পাঠায় পুলিশ। পরে পুলিশের কাছে জেরায় ভিনুথাকে হত্যার কথা স্বীকার করে সুধা।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু
আরটিভিতে আজ যা দেখবেন
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
X
Fresh