logo
  • ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

গুগল ম্যাপসের ভুলে অপরিচিত ব্যক্তির সঙ্গে বিয়ে হয়ে যাচ্ছিল তার

Indonesian man nearly marries the wrong woman after Google Maps leads him to wrong location
সংগৃহীত

বিয়ের জন্য কনের বাড়িতে সাজ সাজ রবে পড়ে গেছে। সবাই প্রস্তুত যেকোনো সময় বরযাত্রীরা আসবে। কিন্তু গুগল ম্যাপসের ভুলে সম্পূর্ণ অপরিচিত দুইজনের মধ্যে বিয়ে হয়ে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়ে গিয়েছিল। এমনই অবাক করা ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ায়।

ইন্দোনেশিয়ার নিউজ পোর্টাল ট্রিবিউন নিউজ জানিয়েছে, রোববার এ ঘটনা ঘটেছে। তারা জানায়, ওই গ্রামে একই দিনে দুটি অনুষ্ঠান চলছিল। একটি বিয়ে ও একটি বাগদানের। আর এ কারণেই এই ঝামেলা তৈরি হয়।

বিয়ের কনে উলফা বলেন, ওই ব্যক্তি যে ভুল বাড়িতে প্রবেশ করেছিলেন প্রথমে তিনি তা বুঝতে পারেননি। কারণ তখন তাকে সাজানো হচ্ছিল। ২৭ বছর বয়সী কনে বলেন, আমার পরিবার তাদের স্বাগত জানায় এবং প্রায় বিয়ের উপহার বিনিময়ও করে ফেলছিলেন তারা।

আরও পড়ুনঃ রেকর্ড মৃত্যুর পরও লকডাউন দিতে নারাজ ব্রাজিলের প্রেসিডেন্ট

কিন্তু ওই গ্রুপের একজন সদস্য বুঝতে পারেন যে, তারা ভুল বাড়িতে প্রবেশ করেছেন। উলফা জানান, গুগল ম্যাপস ব্যবহার করেছিলেন তারা। এই অ্যাপই তাদের এই বাড়িতে নিয়ে এসেছে। পরে এই ভুল বোঝাবুঝির কারণে তারা ক্ষমাও চায়।

উলফা আরও বলেন, তার বাগদত্তা এবং তার আত্মীয়স্বজনরা রাস্তায় টয়লেট ব্যবহার করতে থেমেছিল। তিনি বলেন, আমি যখন আমার বাসায় আসা ব্যক্তিদের দেখলাম তখন অবাক হয়ে যাই। কারণ আমি কাউকে চিনতে পারছিলাম না।

যে ব্যক্তির সঙ্গে উলফার বিয়ে হওয়ার কথা ছিল তার বাড়ি কেন্দালে। আর যে ব্যক্তি তার পরিবার নিয়ে উলফার বাসায় গিয়েছিল তাদের বাড়ি পেমালাংয়ে। পরে অবশ্য এই গ্রুপকে ঠিক বাড়িতেই পৌছে দেয় উলফার পরিবার।

RTV Drama
RTVPLUS