Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

ঠিকভাবে মাস্ক না পরায় পুলিশের মারধরের শিকার যুবক

cops brutally thrash indore man for not wearing mask properly suspended
সংগৃহীত

ভারতে হু হু করে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। বিশেষজ্ঞরা বলছেন, কেবল অসচেনতা, কোভিড বিধি না মানা ও করোনাকে অবজ্ঞা করায় এমনটা হচ্ছে। তাই স্বাস্থ্য মন্ত্রণালয় বারবার মাস্ক পরার প্রতি জোর দিচ্ছে। কিন্তু এটা নিয়ে বিন্দুমাত্র ভ্রুক্ষেপ নেই অনেকের।

তবে সম্প্রতি দেশটির মধ্যপ্রদেশের ইন্দোরে মাস্ক পরার পরও এক ব্যক্তি পুলিশের মারধরের শিকার হয়েছে। ওই ব্যক্তি মাস্ক পরেছিলেন ঠিকই কিন্তু তারপরও পুলিশে মার খেতে হয় তাকে। ওই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই ইন্টারনেট দুনিয়ায় তা ভাইরাল হয়ে যায়। অনেকেই পুলিশের এমন আচরণকে ভালোভাবে নেয়নি।

জানা গেছে, ৩৫ বছরের কৃষ্ণা কেয়ার পেশায় একজন অটোচালক। তার নাক থেকে মাস্ক নেমে যায়। তখনই তাকে ধরে পুলিশ। তাকে থানায় নিয়ে যাওয়ার জন্য জোর করতে থাকে তারা। কিন্তু কৃষ্ণা যেতে না চাইলে রাস্তার মধ্যে ফেলেই তাকে মারধর করে। কৃষ্ণার ছেলে তার বাবাকে বাঁচানোর জন্য চিৎকার করে কাঁদতে থাকে। সাহায্য চায়। কিন্তু কোনও লাভ হয়নি।

রাস্তার পাশে অনেকেই দাঁড়িয়ে এই ঘটনা দেখতে থাকে। কিন্তু বাঁচানোর জন্য কেউই এগিয়ে আসেনি। যে দুই পুলিশ সদস্য এমন কাণ্ড ঘটিয়েছে তাদের নাম কমল প্রজাপাত ও ধর্মেন্দ্র জাত। কিন্তু ঘটনার অনেকটা সময় পরও তাদের কোনও শাস্তি হয়নি। তবে ভিডিও ভাইরাল হওয়ার পর সাসপেন্ড করা হয় তাদের।

RTV Drama
RTVPLUS