Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮

বিয়ের এক বছর পর স্বামীর পরিচয় জেনে পুলিশে দিলেন স্ত্রী

mp woman gets husband arrested under love jihad law
সংগৃহীত

বিয়ে হয়েছে গত বছর। তার সন্তানের মাও হতে চলেছেন। কিন্তু যখন তার ধর্ম পরিচয় জানতে পারলেন তখন নিজেই স্বামীকে পুলিশের হাতে ধরিয়ে দিয়েছেন। গর্ভবতী হওয়ার পর স্বামীকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন চেকআপ করাতে। সেখানে পরিচয়পত্র চাওয়া হয়।

কিন্তু পরিচয়পত্র দেখেই স্ত্রীর চক্ষু চড়কগাছ! কেননা এতদিন ধরে স্বামীকে যে নামে জানতেন তার আসল নাম সেটা নয়। এরপরই স্বামীকে লাভ জিহাদ আইনে পুলিশের হাতে তুলে দেন স্ত্রী। ওই নারী জানান, তার জিম ট্রেইনার স্বামী যখন পরিচয়পত্র দেন তখন তিনি জানতে পারেন যে তার নাম গাব্বার নয় মুস্তাফা।

এরপরই পুলিশের কাছে অভিযোগ করেন ওই নারী। এমনই অবাক করা ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে। সেখানকার দরকাপুর থানার ওসি সতীশ দিবেদী বলেছেন, বিয়ের আগে ধর্ম পরিচয় লুকানোয় মুস্তাফার বিরুদ্ধে মধ্যপ্রদেশের ধর্ম স্বতন্ত্র আইনে মামলা হয়েছে।

এ ঘটনা জানাজানি হওয়ার পর ডানপন্থী কর্মীরা হাসপাতালে যায়। সেখানে গিয়ে তারা স্লোগান দেয় এবং মুস্তাফার বিরুদ্ধে কঠোর পদক্ষেপের দাবি জানায়। পুলিশ বলছে, একটি জন্মদিনের অনুষ্ঠানে এক বছর আগে ‍মুস্তাফার সঙ্গে পরিচয় হয় ওই নারীর। তিনি নিজেকে গাব্বার বলে ওই নারীর কাছে পরিচয় দেন।

RTV Drama
RTVPLUS