• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গৃহকর্মীর প্রেমে পড়ে গৃহকর্ত্রীকে তাড়ালেন স্বামী!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২১, ১৭:৩৭
Man falls in love with maid, throws wife out of house
প্রতীকী ছবি

গৃহকর্মীর প্রেমে পড়েছে স্বামী। আর তাকে ঘর থেকে তাড়িয়ে দেয়া হয়েছে। এমনই অভিযোগ করেছেন একজন নারী। এমন ঘটনা ঘটেছে ভারতের গুজরাট রাজ্যের আহমেদাবাদ শহরের পার্শ্বনাথ টাউনশিপে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

এ ঘটনায় স্বামী মুকেশ বয়াস এবং গৃহকৃমী হিতালের বিরুদ্ধে নিকোল থানায় অভিযোগ করেছে অলকা বয়াস। অলকা পুলিশকে জানান যে, তিনি প্রেমকে করে মুকেশকে বিয়ে করেছেন। তাদের আয়ুশি ও বশিষ্ঠ নামে ১৫ ও ১৪ বছরের দুই ছেলেমেয়েও রয়েছে।

অলকা জানান, যখন বশিষ্ঠ তার গর্ভে আসে তখন হিতালকে কাজে নিয়োগ দেন তারা বাপুনগরের বাসিন্দা হিতাল তাদের কাজে সাহায্য করতো। কিন্তু আস্তে আস্তে হিতাল ও মুকেশের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। তারা তাকে মানসিক ও শারীরিকভাবে হয়রানি করতো বলে অভিযোগ করেন অলকা।

পুলিশের কাছে অভিযোগে অলকা বলেন, মুকেশ তাকে জানায় সে হিতালের সঙ্গে থাকতে চায়। কিন্তু অলকা এটার প্রতিবাদ করে। পরে তারা অন্য জায়গায় গিয়ে থাকতে শুরু করে। কিন্তু মুকেশ জানায় তিনি দুজনের সঙ্গেই থাকতে চান।

কিন্তু এটা মেনে নিত অস্বীকৃতি জানান অলকা। এরপরই বিবাদ শুরু হয়। হিতাল ঘরের সিদ্ধান্ত নিতে শুরু করে এবং তাকে হেনস্থা করতে থাকে। এমনকি হিতালের সঙ্গে তার সম্পর্কের কথা কাউকে জানালে অলকার ভাইকে হত্যারও হুমকি দেয় মুকেশ।

গত বছরের এপ্রিল মাসে ভারতে দেশজুড়ে লকডাউনের সময় অলকাকে ঘর থেকে বের করে দেয় মুকেশ। অলকা তখন থেকেই তার বাবার বাড়ি থাকছে। নিজের সন্তানদেরও নিজের কাছে রেখে দেয় মুকেশ। এমনকি যাতে দেখা করতে না পারে সেজন্য সন্তানদের স্কুলেও জানিয়ে দিয়েছে মুকেশ।

অলকা জানান, এ বছরের ১ জানুয়ারি নিকোল পুলিশের একটি আবেদন করেন তিনি। পরবর্তীয় গত ২ এপ্রিল মুকেশ ও হিতালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে সক্ষম হন তিনি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিককে তুলে নিয়ে কুপিয়ে জখম করলেন প্রেমিকা
প্রেমিকের কাছে মেয়েরা যে ৭ জিনিস প্রত্যাশা করেন
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম নিয়ে যা জানালেন দীঘি
X
Fresh