• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

স্বামীর মৃত্যুসংবাদ পড়লেন উপস্থাপিকা!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ এপ্রিল ২০১৭, ১৩:৪৩

দীর্ঘ নয় বছর ভারতের ছত্তিশগড়ের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আইবিসি-২৪-এ সংবাদ উপস্থাপিকা হিসেবে কাজ করছেন সুপ্রিত কাউর। এর মধ্যে অসংখ্যবার দুর্ঘটনার সংবাদ পড়েছেন। সাবলীল ভাষায় আর পরিশীলিত উচ্চারণে জানিয়ে দিয়েছেন ক’জন নিহত ও আহত হয়েছেন। কিন্তু তিনি কি কখনো চিন্তা করেছিলেন, দুর্ঘটনায় মারা যাওয়া স্বামীর মৃত্যুসংবাদটিও তাকে পড়তে হবে? নিয়তির নির্মম পরিহাস! তাকে সেই কঠিন কাজটিই করতে হয়েছে এবং পূর্ণ পেশাদারিত্ব বজায় রেখে তা করেছেনও।

প্রতিদিনের মতো গেলো শনিবারও সকাল ১০টার সংবাদ বুলেটিন পড়ছিলেন সুপ্রিত কাউর। ১৫ মিনিটের মাথায় সদ্য পাওয়া হিসেবে ঘটনাস্থল থেকে প্রতিবেদক একটি গাড়ি দুর্ঘটনার সংবাদ পাঠান। সেটি পড়তে গিয়েই তিনি বুঝতে পারেন তার স্বামী আর নেই। ওই দুর্ঘটনায় তিনজন নিহত ও দু’জন আহত হন। এদের মধ্যে তার স্বামীও ছিলেন। কারণ, গাড়িটি ছিল উপস্থাপিকার স্বামীরই।

এরপরও সংবাদ পড়া বন্ধ করেননি সুপ্রিত। অত্যন্ত ধৈর্য্য সহকারে পড়া শেষ করেন। পরে স্টুডিও থেকে বেরিয়ে ড্রেসিং রুমে যান এবং সেখানে কান্নায় ভেঙে পড়েন। এ যেনো পেশাদারিত্বেরই জয়জয়কার।

এ ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, টুইটারে অনেকেই তাকে সম্মান জানিয়ে লেখা পোস্ট করেছেন।

২৮ বছরের সুপ্রিত কাউর সংবাদ উপস্থাপিকা হিসেবে বেশ জনপ্রিয়। গেলো বছর হারশাদ কাওয়ারে নামের ব্যক্তিকে বিয়ে করেন তিনি। স্বামীর সঙ্গে থাকতেন রায়পুরে। তাদের ঘরে রয়েছে এক কন্যাসন্তান।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে মৌসুমী মৌ
নিজের জীবনের অভিজ্ঞতা থেকে বারিশের ‘পূর্ণতা’
এবার বিয়ে করলেন অভিনেত্রী মৌসুমী মৌ, পাত্র কে
X
Fresh